সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে
জোট সরকারের আমলে মোংলা বন্দরকে অচল করে দেয়া হয়েছিল _এইচ,এম,বদিউজ্জামান সোহাগ

জোট সরকারের আমলে মোংলা বন্দরকে অচল করে দেয়া হয়েছিল _এইচ,এম,বদিউজ্জামান সোহাগ

সাগর তালুকদার রনি, বাগেরহাট প্রতিনিধিঃ

সারাদেশে জামায়াত-বিএনপি জোটের সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে বাগেরহাটের মোরেলগঞ্জে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে বাগেরহাটের মোরেলগঞ্জ কাপুড়িয়া পট্টিতে মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মাদ লিয়াকত আলী খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন,বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাবেক সভাপতি এইচ, এম বদিউজ্জামান সোহাগ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, শরণখোলা উপজেলা চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত,উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ডাক্তার মোসলেম উদ্দিন,জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যাপক মাহফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সাহাবুদ্দিন তালুকদার, সাবেক অধ্যক্ষ আব্দুল হাই খান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সোহাগ বলেন, জোট সরকারের আমলে মোংলা বন্দরকে অচল করে দেয়া হয়েছিল। আর আওয়ামীলীগ সরকার মোংলা বন্দরকে গতিশীল করেছে। এসময়ে জামায়াত-বিএনপিকে উদ্দেশ্য করে আরো বলেন,আপনারা মনে মনে নিজেদের ইসলামের ধারক বাহক মনে করেন আর দেশে প্রতিটি উপজেলায় মডেল মসজিদ ও ইসলামী রিসার্স সেন্টার করেছেন জননেত্রী শেখ হাসিনা। আজ পদ্মা সেতুর যে সুফল আপনারা ভোগ করছেন তা আওয়ামীলীগের অবদান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড