সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
কয়রায় জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ইন্জিনিয়ার মাহবুবুল আলমের মতবিনিময়

কয়রায় জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ইন্জিনিয়ার মাহবুবুল আলমের মতবিনিময়

কয়রা প্রতিনিধিঃ

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃনমূল পর্যয়ে মানুষের সাথে সরকারে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে মতবিনিময় ও গনসংযোগ শুরু করেছেন খুলনা ০৬ (কয়রা-পাইকগাছা) দলীয় মনোনয়ন প্রত্যাশী খুলনা জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আলহাজ্ব ইন্জিনিয়ার জি,এম মাহবুবুল আলম। প্রতিদিন নির্বাচনি দুই উপজেলার বিভিন্ন এলাকায় গিয়ে সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করে নৌকা মার্কা প্রতিকে ভোট চাইছেন তিনি। স্থানীয় লোকজন বলেন, বিগত দিনে কয়রা থেকে কোন এমপি নির্বাচিত হয়নি তাই এবার দল মত নির্বিশেষে কয়রার সন্তানকে এমপি হিসাবে দেখতে চায় তারা। বর্তমান তিনি নির্বাচনী প্রচার প্রচারনায় জনপ্রিয়তায় শীর্ষস্থানে।

মঙ্গলবার সকালে কয়রার খান সাহেব কোমরউদ্দীন কলেজ, কয়রা সরকারী মহিলা কলেজ, সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র ছাত্রীদের সাথে মত বিনিময় করেন।

পরবর্তীতে বিকালে উপজেলার
দক্ষিন বেদকাশী ইউনিয়নের ঘড়িলাল বাজার, জোড়শিং বাজার ও নতুন বাজার, ফুলতলা বাজার, সহ বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথ সভা করে সরকারের উন্নয়ন প্রচারে লিফলেট বিতারন করেন ।

আলহাজ্ব ইন্জিনিয়ার মাহবুবুল আলম বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি বৃহত রাজনৈতিক দল, যে দলের প্রধান কান্ডারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা। খুলনা ০৬ আসনে তিনি যাকেই যোগ্য মনে করে নৌকা প্রতীক দিবেন আমি আমার সমর্থকদের নিয়ে তারই নির্বাচন করবো।
আমি আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে বর্তমান সরকারের উন্নয়ন, মাননীয় প্রধানমন্ত্রীর সফলতা এবং রাস্তা-ঘাটসহ দেশের ব্যাপক উন্নয়নের কথা গুলো( কয়রা-পাইকগাছা) বাসির দ্বারে দ্বারে গিয়ে তুলে ধরছি। তারা যেন এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে, দলমত নির্বিশেষে, সকল দ্বিধাদ্বন্দ ভুলে, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করে তোলেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন দক্ষিন বেদকাশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান জি এম কবি শামছুর রহমান, কয়রা উপজেলার আমাদী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুস সবুর ঢালী, পাইকগাছার লস্কর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সচিব বাবু বিভূতি ভূষণ সানা, কয়রা উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ বুলবুল আহমেদ, বাগালী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক কবিদাস বাহাদুর, সহ-সভাপতি মোঃ কুদ্দুস সানা, কয়রা উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক মোঃ সাহেব আলী,


কয়রা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আলামিন ইসলাম, পাইকগাছা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান কৃষ্ণপদ মন্ডল, দক্ষিণ বেদকাশী ইউনিয়ন যুবলীগের সাবেক কোষাধ্যক্ষ মোঃ মিলন, দক্ষীণ বেদকাশীর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আলাউদ্দিন সরদার, মহেশ্বরীপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গনি আজম, পাইকগাছা উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা আশরাফুল ইসলাম রাবু, প্রদীপ মণ্ডল, সহ আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতা রাজেন্দ্রনাথ মন্ডল, হরষিদ মন্ডল, আল আমিন, মোঃ ইয়াসিন, নারায়ণ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড