সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
শ্যামনগরে ন্যাশনাল চিলড্রেন টাস্ক ফোর্সের বার্ষিক সাধারণসভা

শ্যামনগরে ন্যাশনাল চিলড্রেন টাস্ক ফোর্সের বার্ষিক সাধারণসভা

রনজিৎ বর্মন শ্যামনগর(সাতক্ষীরা) প্রতিনিধিঃ

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় শুক্রবার সকাল ১০টায় মুন্সিগঞ্জ ইউপির বনশ্রী শিক্ষা নিকেতন মিলনায়তনে পরিত্রাণের সহায়তায় ন্যাশনাল চিলড্রেন টাস্ক ফোর্সের বার্ষিক সাধারণসভা ও বার্ষিক কর্মপরিকল্পনার আয়োজন করা হয়।

ওয়াইমুভস প্রকল্পের আওতায় এনসিটিএফের আয়োজনে বার্ষিক সভায় উপজেলা ন্যাশনাল চিলড্রেন টাস্ক ফোর্সের সদস্যবৃন্দ দল ভিত্তিক একটি কর্মপরিকল্পনা করেন। পরিকল্পনায় বাৎসরিক শিশুদের উন্নয়ন, বাল্য বিবাহ বন্ধ, শিশু স্বাস্থ্যে পরিচর্যা সহ অন্যান্য বিষয়ে অর্ন্তভুক্ত করেন।

সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মুন্সিগঞ্জ ইউপির প্যানেল চেয়ারম্যান উৎপল কুমার জোয়ারদ্দার। উপজেলা ন্যাশনাল চিলড্রেন টাস্ক ফোর্সের সভাপতি মোঃ শাহনেওয়াজ স্বাধীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য সিনিয়র শিক্ষক রনজিৎ কুমার বর্মন, ইউপি সদস্য পলাশী রানী, সাংবাদিক ও শ্যামনগর জলবায়ু পরিষদ সদস্য পিযুজ বাউলিয়া পিন্টু, মরমী মহিলা সংগঠনের সভাপতি প্রতিমা রানী মিস্ত্রী, পরিত্রাণের হিসাবরক্ষক কর্মকর্তা উৎস দাস, এনসিটিএফের সহ-সভাপতি সাগরিকা সরকার, সহ-সভাপতি মনিষ সরকার । সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন পরিত্রানের প্রজেক্ট অফিসার নয়ন কুমার গাইন।

বক্তারা উপজেলায় বাল্য বিবাহ বন্ধ, এলাকার পরিবেশ সুরক্ষা, মেয়ে শিশুদের বয়ঃসন্ধি কালিন সমস্যা সমাধানে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কিনিকে শরণাপন্ন হওয়া, বিভিন্ন দূর্যোগে ভূমিকা রাখা সহ অন্যান্য বিষয়ে ন্যাশনাল চিলড্রেন টাস্ক ফোর্সের সদস্যদের প্রশাসনের সহাযতায় ভূমিকা রাখার আহব্বান জানান।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড