সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
শ‍্যামনগর সুন্দরবন এ্যাপোলো হাসপাতালের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্টিত

শ‍্যামনগর সুন্দরবন এ্যাপোলো হাসপাতালের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্টিত

এম এ হালিম শ‍্যামনগর থেকেঃ
শ্যামনগর উপজেলার অন্যতম বেসরকারী স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠান সুন্দরবন এ্যপোলো হাসপাতাল এন্ড ডায়গনস্টিক সেন্টারের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে।
বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সন্ধ্যায় অনুষ্টিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক সাঈদ-উজ-জামান। এসময় আরো উপস্থিত ছিলেন শ্যামনগর পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ড. আব্দুল মান্নান,  প্রভাষক ফয়সাল আহমেদ সুমন, বেসরকারী প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়গনস্টিক সেন্টার সমিতির সাধারন সম্পাদক মোঃ ইয়াছিন আলমসহ বিভিন্ন সামাজিক ও ব্যবসায়িক সংগঠনের কর্মকর্তা ও সাংবাদিক বৃন্দ।
ইফতার মাহফিলের সার্বিক সহযোগিতায় ছিলেন শ‍্যামনগর এ‍্যাপোলো হাসপাতালের প্রতিষ্ঠাতা পরিচালক ডাক্তার মোঃ শাহজাহান সিরাজ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড