সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
কালিগঞ্জে সড়ক দুর্ঘটনা আহত ৫

কালিগঞ্জে সড়ক দুর্ঘটনা আহত ৫

ভ্রাম্যমাণ প্রতিনিধি কালিগঞ্জঃ

কালিগঞ্জ সাতক্ষীরা মহাসড়কের সাতপুর ব্রিজ সংলগ্ন এলাকায় যাত্রীবাহী বাসের সামনের চাকার পাতি ভেঙ্গে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৫ জন যাত্রী আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৮ মার্চ) সকাল সাড়ে ৮টার সময় কালিগঞ্জ সাতক্ষীরা মহাসড়কের সাতপুর ব্রিজ সংলগ্ন এলাকায়।

ওই সময় গুরুতর আহতদের উদ্ধার করে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতরা হলো কালিগঞ্জ থানার দক্ষিণ শ্রীপুর গ্রামের মৃত আমির হোসেনের ছেলে বদর উদ্দিন (৭৬), কালিকাপুর গ্রামের আলহাজ্ব আব্দুল মালেক গাজীর ছেলে নজরুল ইসলাম(৬২), খড়মি গ্রামের আজহার আলীর ছেলে শহীদ(৩৭), একই গ্রামের আফাজ উদ্দিনের ছেলে মজিবর রহমান (৪০), ভদ্রখালী গ্রামের শামসুর রহমানের ছেলে রবিউল ইসলাম(৫০)।

প্রত্যক্ষদর্শী সূত্রে এবং হাসপাতালে আহতরা জানান, সকাল সাড়ে ৮টায় কালিগঞ্জ বাস টার্মিনাল হতে যশোর জ ১১-০১৩৫ নং একটি যাত্রীবাহী বাস কালিগঞ্জ হতে সাতক্ষীরা যাওয়ার পথে সাদপুর ব্রিজ ওঠার আগে পাতি ভেঙ্গে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি বাঁশ বাগানের খাদে পড়ে যায়। ওই সময় স্থানীয়রা দ্রুত এসে আহতদের উদ্ধার করে কালিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাক্তার শেখ তৈবুর রহমান সাংবাদিকদের জানান দুর্ঘটনায় আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। বড় ধরনের দুর্ঘটনা ঘটলে আরো হতাহত ঘটতে পারতো।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড