সংবাদ শিরোনামঃ
 আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ
বানোয়াট তথ্য ছড়ানোর অভিযোগে সহকারী শিক্ষীকা সহ ৩জনকে আইনি নোটিশ

বানোয়াট তথ্য ছড়ানোর অভিযোগে সহকারী শিক্ষীকা সহ ৩জনকে আইনি নোটিশ

বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের মোরেলগঞ্জে ২৮ নং আলতিবুরুজ বাড়িয়া প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষীকা মনোয়ারা বেগম ওরফে সেতারা ও তার ছোট বোন জাহানা বেগম এবং ভগ্নিপতি নুরুজ্জামান মোল্লাকে আইনী নোটিশ পাঠানো হয়েছে।

গত ৩১ অক্টোবর বাগেরহাট জেলার সাবেক জেলা রেজিস্ট্রার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ ফজলার রহমান এর পক্ষে এই লিগ্যাল নোটিশ পাঠান বাগেরহাট জজ কোর্টের আইনজীবী মোঃ অহিদুজ্জামান (বাবলু)।

ওই দিনই রেজিস্ট্রি ডাকযোগে আইনি নোটিশটি পাঠানো হয় বলে নিশ্চিত করেন বাগেরহাট সাবেক বীর মুক্তিযোদ্ধা মোঃ ফজলার রহমান।

নোটিশে আইনজীবী উল্লেখ করেন,
গত ইং ২৫ অক্টোবর ২০২৩ ইং তারিখে অনলাইনসহ কিছু প্রচলিত দৈনিক পত্রিকায় মিথ্যা, বানোয়াট ও মানহানিকর বক্তব্য/সংবাদ প্রচার করেছেন এবং দীর্ঘদিন যাবৎ আমার মোয়াক্কেলের ব্যাপারে জনসম্মুখে বা লোকমুখে বিভিন্ন কুৎসা প্রচারের মাধ্যমে হেয় প্রতিপন্ন করায় সমাজে তাহার অবস্থান ও মান সম্মান ক্ষুন্ন হওয়ায় তাহার আত্মীয় স্বজন ও প্রতিবেশিসহ বন্ধু বান্ধবদের সহিত স্বাভাবিক ভাবে মেলামেশা করিতে পারেন না এবং চরম মানসিক ভাবে বিকার গ্রন্থ হইতেছেন। অথচ আপনাদের দ্বারা যে ত্রুটিপূর্ণ কুটুক্তি বক্তব্য প্রদান করিয়াছেন, যাহা মানহানীকর বক্তব্য বটে।

আইনজীবী মোঃ অহিদুজ্জামান (বাবলু) বলেন,
আমার মক্কেল বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ফজলার রহমানের মানহানি জনিত কারণে কমপক্ষে ৫০ (পঞ্চাশ ) লক্ষ টাকা ক্ষতি হইয়াছে। যাহা আপনারা আগামী ৩০ দিনের মধ্যে আমার মক্কেলকে পরিশোধ করিয়া রশিদ লইবেন মর্মে, অনুরোধ করা হল। অন্যথায় আমার মক্কেল ওই মানহানির জন্য বাংলাদেশের প্রচলিত আইন মতে ফৌজদারী ও দেওয়ানি সহ অর্থ ঋণ আদালতে প্রতিকার লইতে বাধ্য থাকিবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড