সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
ফকিরহাটে মহাসড়ক সংস্কারের সময় ট্রাকের ধাক্কায় শ্রমিক নিহত

ফকিরহাটে মহাসড়ক সংস্কারের সময় ট্রাকের ধাক্কায় শ্রমিক নিহত

বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের ফকিরহাট উপজেলার পিলজংগ এলাকায় মহাসড়কে সংস্কারের কাজ করার সময় দ্রুগামী ট্রাকের ধাক্কায় সজিব শেখ (১৭) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। সোমবার (৩১ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত সজিব পাইকগাছার উপজেলার কপিলমুনি এলাকার রুস্তুম আলীর ছেলে।

মোল্লাহাট হাইওয়ে থানা পুলিশের সার্জেন্ট এসআই মো. কামরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, খুলনা-ঢাকা মহাসড়কের ফকিরহাট উপজেলার পিলজংগ এলাকায় অন্য শ্রমিকদের সাথে সজিব শেখ মহাসড়কে সংস্কারের কাজ করছিল। এমন সময় দ্রুত গতিতে আসা খুলনাগামী একটি মালবাহী ট্রাক সজিব কে ধাক্কা মেরে পালিয়ে যায়। এতে সে ঘটনাস্থলে নিহত হন। খবর পেয়ে ফকিরহাট মডেল খানা পুলিশ ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করেন।

এদিকে পালিয়ে যাওয়া ট্রাকটি কাটাখালী এলাকা থেকে জব্দ করা হয়েছে।। এসময় ট্রাক চালক রুহুল আমীনকে আটক করেছে পুলিশ।

মোল্লাহাট হাইওয়ে থানা পুলিশের সার্জেন্ট এসআই মো. কামরুজ্জামান জানান, ট্রাক সহ চালককে আটক করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড