সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
মরহম মোখলেছুর রহমান খান স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

মরহম মোখলেছুর রহমান খান স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

মোঃ সবুজ খান মির্জাপুর টাঙ্গাইল থেকেঃ

টাংগাইল মির্জাপুরে নতুন কহেলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে শনিবার ০১ জুলাই বিকাল ৪:৩০ ঘটিকায় নতুন কহেলা কৃষক সমিতি আয়োজিত ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়েছে। ভিন্ন রকম চিন্তাধারা থেকে নতুন কহেলা গ্রামে প্রতিবছর নানা ধরনের ব্যতিক্রম খেলার আয়োজন করে থাকে, সেই ধারাবাহিকতায় এবছর কৃষক ফুটবল টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে।

গ্রামের সকল কৃষক নিয়ে সংগঠিত হয়েছে কৃষক সমিতি, সে সমিতি থেকে উদ্যোগ নিয়ে এ খেলা আয়োজন করেছে। এ খেলায় অংশগ্রহণ করেছে গাজী একাদশ বনাম সফু একাদশ।

খেলাটি উদ্বোধন করেন, অবসর সেনাবাহিনীর আজিজুল হক খান

এতে উপস্থিত ছিলেন নতুন কহেলা কৃষক সমিতির সভাপতি আনোয়ার হোসেন খান (বিন্দু) ইউপি সদস্য শফিকুল ইসলাম খান, মনির হোসেন খান,নিউটন খান, অবসর পুলিশ সদস্য ইসলাম খান, এবং নতুন কহেলা সবুজ সংঘের কার্যকারী সদস্য, আলহাজ্ব মো:সাইদুল,সুলতান মাহমুদ খান (সবুজ)মো:আজিম সালাম খান (হিমু) আলহাজ্ব মো:আব্দুল রৌফ খান (রুবেল) বৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া আরো উপস্থিত ছিলেন নতুন কহেলা গ্রামের জনসাধারণ।

নতুন কহেলা গ্রামবাসী জানিয়েছে কৃষক সমিতির ফুটবল খেলা অনেক বছর ধরে হয়ে আসছে, বিগত বছর গুলোতে কৃষক ফুটবল খেলা বন্ধ ছিলো এবছর আবার কৃষক ফুটবল শুরু করাতে গ্রামবাসী এবং কৃষকেরা অনেক খুশি তারা আনন্দের সাথে খেলা উপভোগ করছে এবং ফাইনাল খেলা আয়োজন শেষ করেন টুর্নামেন্ট সমাপ্তি হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড