সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জে জামায়াত ইসলামীর যুব ইউনিয়ন টিমের সম্মেলন অনুষ্ঠিত শ্রী শ্রী কোজাগরী লক্ষ্মী পূজা ও জেলেখালী ভাই ভাই সংঘের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ময়মনসিংহ ৩ কেজি গাজা সহ এক মাদক কারবারী গ্রেফতার শ্যামনগরে ওয়ালটন প্লাজা ও মেহেরিমা ডেন্টাল কেয়ারের মধ্যে চুক্তি স্বাক্ষর ফলোআপ – যুবক হত্যার ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন – ১জনকে আটক করেছে শ্রীমঙ্গল পুলিশ শ্যামনগরে সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ শ্যামনগরে বিশ্ব খাদ্য দিবসে অচাষকৃত শাকের রান্না প্রতিযোগিতা কালিগঞ্জ উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে দুইদিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা   গণঅধিকার পরিষদ (জিওপি) মৌলভীবাজার জেলা’র ১ম কাউন্সিল সম্পন্ন কোডেকের বছরব্যাপী বসতবাড়ি ও মাঠ পর্যায়ে সবজি উৎপাদন এবং বৃক্ষরোপণ বিষয়ক প্রশিক্ষণ
চুলকাটিতে এসএসসি পরীক্ষা শেষে বকাটেদের হামলায় ৮ পরীক্ষার্থী আহত

চুলকাটিতে এসএসসি পরীক্ষা শেষে বকাটেদের হামলায় ৮ পরীক্ষার্থী আহত

বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের চুলকাটিতে এসএসসি পরীক্ষা শেষে কেন্দ্র থেকে বের হয়ে বকাটেদের হামলায় ইছাময়ী মাধ্যমিক বিদ্যালয়ের ৮ পরীক্ষার্থী আহত হয়েছে। বৃহস্পতিবার(১লা জুন) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন ইছআময়ঈ মাধ্যমিক বিদ্যালয়টির প্রধান শিক্ষক সেলিম মাসুদ।

হামলার শিকার ৮ শিক্ষার্থীরা হলেন শুভজিৎ,হাসান,মাহফুজ,নয়ন,নাদিম,তুর্য্য,ইমন,ইমরান। তবে এদের মধ্যে কেউ গুরুত্বর আহত হয়নি।প্রতক্ষ্যদর্শী ও আহতদের সাথে কথা বলে জানা গেছে পরীক্ষা কেন্দ্রটি চুলকাটি ঘনশ্যামপুর মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী বক্কর শেখ ও দশম শ্রেণীর শিক্ষার্থী রানার নেতৃত্বে স্থানীয় ১২/১৫ জন বকাটেরা পরীক্ষা কেন্দ্রের মাত্র ১০০ মিটার দুরে চুলকাটি বাজারের দিকে পথে ওই ৮ পরীক্ষার্থীদের উপর হামলা চালায়। পরবর্তীতে আশপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে খবর পেয়ে চুলকাটি পুলিশ তদন্ত কেন্দ্রর এসআই আসাদুজ্জামান সহ সংগীয় ফোর্স ঘটনা স্থলে গিয়ে পরিস্থিত নিয়ন্ত্রয়ে আনা। পরে দুপুরে চুলকাটি ঘনশ্যামপুর মাধ্যমিক বিদ্যালয়ে অফিস কক্ষে বিদ্যালয় দুইটির প্রধান শিক্ষক, ও পরীক্ষার্থীদের সাথে বিষয়টি মীমাংসা করে।

চুলকাটি ঘনশ্যামপুর মাধ্যমিক বিদ্যালয় এসএসসি পরীক্ষা কেন্দ্রের সচিব শুশীল কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন বিষয়টি মীমাংসা করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড