সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
শ্যামনগরের গাবুরায় জাতীয় শ্রমিক লীগের অফিসে আগুন

শ্যামনগরের গাবুরায় জাতীয় শ্রমিক লীগের অফিসে আগুন

গাবুরা( শ্যামনগর) প্রতিনিধি:

শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আগুনে অফিসের পশ্চিম পাশে পুড়ে গেছে। সরজমিনে গিয়ে দেখা যায় চার সাইডে ডিজেল তেলের গন্ধ ও ছিটানোর ছাপ দেখা গেছে। বৃহস্পতিবার দিবাগত রাতে এই আগুন দেওয়ার ঘটনা ঘটে। আগুনে শ্যামনগর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, এস,এম আতাউর হক দোলনের একটা ছবি পুড়ে ছাই হয়ে গেছে।

খবর পেয়ে শ্যামনগর থানার এস, আই পিংকু কুমার  মন্ডল সঙ্গীয় ফোর্স সহ ঘটনা স্থলে আসেন। তিনি বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এবিষয়ে ওসি স্যারের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

গাবুরা ইউনিয়ন জাতীয় শ্রমিক লীগের সভাপতি বখতিয়ার আহাম্মদ জানান, প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাত আনুমানিক ১০টার দিকে শ্রমিক লীগের কর্মীরা অফিস থেকে বাড়ি চলে যায়।শুক্রবার ৯টার দিকে অফিসে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে কারা এই খবর টা জানায় শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদ আব্দুল হালিম সুমন। খবর পেয়ে আমি বাড়ি থেকে দ্রুত অফিসে আসি। দেখার পরে শ্যামনগর থানা পুলিশের খবর জানাই।

আব্দুল হালিম সুমন বলেন, অফিসের পাসে আমার একটা দোকান আছে। প্রতিদিনের মতো সকাল ৮টার দিকে দোকানে আসি। আসার পর প্রস্রাবের জন্য অফিসের পশ্চিম পাশে যাই। সে সময় দেখতে পাই অফিসের কর্নারে কে বা কারা আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। সাথে সাথে শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাচ্চু ভাই ও সভাপতি বখতিয়ার আহমদকে জানাই।

গাবুরা ইউনিয়নের শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান (বাচ্ছু) বলেন, জাতীয় শ্রমিক লীগের অফিস পোড়ানোর তীব্র নিন্দা, প্রতিবাদ ও দোষীদের গ্রেফতারের দাবি জানাচ্ছি। এলাকার চিহ্নিত জামায়াত-শিবিরের লোকেরা পূর্ব শত্রুতার জেরে এই ঘটনা ঘটিয়েছে। তিনি আরো বলেন, শিবিরের কিছু লোকদের সাথে গত কয়েক দিন পূর্বে স্থানীয় একটি দোকানে চুরির ঘটনায় আমরা (জাতীয় শ্রমিক লীগ) প্রতিবাদ করি এবং চুরির মামলায় কয়েকজন কে পুলিশ গ্রেফতার করে জেলে পাঠায়। জামিনে মুক্ত হয়ে তারা প্রকাশ্যে আমাদের অফিস উড়িয়ে দেয়ার হুমকি দিয়েছে। আমার বিশ্বাস ঐ চক্রটি এই আগুন দেয়ার মতো জঘন্য ঘটনা ঘটিয়েছে। আমি ইতিমধ্যে আমাদের উপজেলা শ্রমিক লীগের সভাপতি জনাব কামরুল হায়দার নান্টু ভাইকে জানিয়েছি তার নির্দেশনা পেলে পরবর্তী পদক্ষেপ নেব।

শ্যামনগর থানার ওসি নূরুল ইসলাম বাদল জানান, আমি খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠায়েছিলাম কে বা কারা গাবুরা জাতীয় শ্রমিক লীগের অফিসে আগুন দিয়েছে সে বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড