সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
গাবুরা ডুমুরিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার ভবনে শুভ উদ্বোধন

গাবুরা ডুমুরিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার ভবনে শুভ উদ্বোধন

মিজানুর রহমান, উপকূলীয় অঞ্চল প্রতিনিধি: শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নে ডুমুরিয়া রাহে জান্নাত হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা সহ লিল্লাহ বোডিং এর ভবন উদ্বোধন হয়েছে। শুক্রবার (১৬ জুন) জুম্মা নামাজের পর শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন শুভ উদ্বোধন উপলক্ষে ফলক উন্মোচন করেন।

শুভ উদ্বোধনে আরো উপস্থিত ছিলেন, শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নূরুল ইসলাম বাদল, বুড়িগোয়ালিনী নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেন, ও দ্বীপ ইউনিয়ন গাবুরা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জি, এম, মাছুদুল আলম।

শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন উদ্বোধনে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, কুরআন তথা নৈতিক শিক্ষার মাধ্যমে আমাদের আজকের শিশুরাই আগামীর বাংলাদেশ বিনির্মাণে সহায়ক ভূমিকা পালন করবে।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ নূরুল ইসলাম বাদল বলেন, দ্বীন শিক্ষা এমন একটি মাধ্যম যে, সমাজের অন্যায় অপরাধ ও শৃঙ্খলা বজায় রাখতে ধর্মীয় ও নৈতিক শিক্ষার বিকল্প নেই। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, গাবুরা ইউনিয়ন পরিষদের ৭নং ইউপি সদস্য ও অত্র প্রতিষ্ঠানের (সভাপতি) জি, এম, আবিয়ার রহমান, এবং বিভিন্ন মসজিদের সভাপতি, সাধারণ সম্পাদক, সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ মুসল্লিরা উপস্থিত ছিলেন।

সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন, অত্র প্রতিষ্ঠানের মোয়াল্লিম হযরত মাওলানা মোঃ মনিরুজ্জামান, এবং অনুষ্ঠানের শেষে, দেশ ও জাতির কল্যাণে অত্র ভবন নির্মাণের সফলতা কামনা করে বিশেষ মোনাজাত করেন, লক্ষ্মীখালী বাগে জান্নাত হাফিজিয়া মাদ্রাসার মোয়াল্লিম হযরত মাওলানা মোঃ আকিজ উদ্দীন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড