সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
উপকুলীয় প্রেসক্লাবের বার্ষিক বনভোজন

উপকুলীয় প্রেসক্লাবের বার্ষিক বনভোজন

এম,আই বাবু গাবুরা(শ্যামনগর) প্রতিনিধি:  বিশ্ব বন্যপ্রাণী উৎযাপন ও উপকূলীয় প্রেসক্লাবের আয়োজনে বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৫ই মার্চ) উপকুলীয় প্রেসক্লাবের সদস্যদের অংশগ্রহণে সৌন্দর্য্যের লীলাভূমি পশ্চিম সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের কলাগাছিয়া ইকো ট্যুরেজম সেন্টারে এ বনভোজন অনুষ্ঠিত হয়।

বার্ষিক বনভোজনে সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপকুলীয় প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জিএম আকবর কবির, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবু, উপকূলীয় প্রেসক্লাবের উপদেষ্টা বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুর রউফ, উপকুলীয় প্রেসক্লাবের উপদেষ্টা পিযুষ বাউলিয়া পিন্টু, বুড়িগোয়ালিনী নৌথানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাখাওয়াত হোসেন, এসআই হেলাল উদ্দিন, সুন্দরবন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক বিলাল হোসেন ও জাকির সিদ্দিকী সোহাগ প্রমুখ।

সকাল থেকে বিশ্ব বন্যপ্রাণী দিবস উৎযাপনের পাশাপাশি উপকুলীয় প্রেসক্লাবের বার্ষিক বনভোজনের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। দুপুর একটায় বিশ্ব বন্যপ্রাণী দিবস শেষে বার্ষিক বনভোজনের আনন্দ ভাগাভাগি করতে এবং বিশ্ব বন্যপ্রাণী দিবস উৎযাপনে বন্যপ্রাণীদের কাছে গিয়ে খাদ্য খাওয়ানো বা বন্যপ্রাণী সম্পর্কে সকলকে সচেতন করার লক্ষ্যে কলাগাছিয়া ইকো ট্যুরেজম কেন্দ্রের হরিণ, বানর কুমিরের সাথে সবাই আনন্দে মেতে উঠেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড