সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে
শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করছেন ইঞ্জিঃ মাহবুবুল আলম

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করছেন ইঞ্জিঃ মাহবুবুল আলম

আল আমিন রানা (বেদকাশী) কয়রা প্রতিনিধি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এবং শেখ হেলাল উদ্দিন এমপির নির্দেশনায় খুলনা জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ইঞ্জিনিয়ার জি.এম মাহবুবুল আলম কয়রা উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলীয় নেতাকর্মীসহ শীতার্থ ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন।

মঙ্গলবার কয়রা উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে দুস্থ-সুবিধাবঞ্চিত নারী, পুরুষ ও শিশুদের মাঝে কম্বল তুলে দেন।এ সময় উপজেলা আওয়ামী লীগে ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিল।

ইঞ্জিনিয়ার জি.এম মাহবুবুল আলম বলেন, শীতের শুরু থেকে সারা বাংলাদেশে মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার দেওয়া কম্বল শীতার্ত মানুষের মাঝে বিতরণ করা হচ্ছে।শেখ হেলাল উদ্দিন এমপির নির্দেশনায় কয়রার শীতার্থ মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হচ্ছে।
এই শীতে সমাজে অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। দরিদ্র অসহায় মানুষেরা দেশ ও সমাজের অংশ। তাই সমাজের বিত্তশালীসহ সকলের উচিত গরিব সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো। শীত বস্ত্র বিতরণ অসহায় মানুষের প্রতি করুণা নয়,তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা উচিত।

গ্রামবাসীরা প্রধানমন্ত্রীর উপহার পেয়ে অনেক খুশি হয়েছেন ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড