সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে
কালীগঞ্জে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত গ্রহণ

কালীগঞ্জে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত গ্রহণ

 

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ

গাজীপুরের কালীগঞ্জে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন উপলক্ষে উপজেলার জামালপুর ও বাহাদুরসাদী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত গ্রহন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭ জানুয়ারী) বিকেলে উপজেলার বাহাদুরশাদী ইউনিয়নের রাবেয়া উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. রফিকুল ইসলাম সিজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী ফরহাদ হোসেনের সঞ্চালনায় পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত গ্রহণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী, বাহাদুরসাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাবুদ্দিন আহমেদ, জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. খায়রুল আলম। মোক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান এস এম আলমগীর হোসেন।

অনুষ্ঠানে বাহাদুরসাদী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদে কামরুজ্জামান রুবেল, মো. দুলাল মিয়া, মোফাজ্জল হোসেন ও শফিকুল ইসলাম রাসেল। এবং সাধারণ সম্পাদক পদে আইয়ুব আলী ও ইমাম হোসেন বাবু। অন্যদিকে জামালপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদে মো. ইব্রাহিম শেখ ও আশরাফুল ইসলাম রানা এবং সাধারণ সম্পাদক পদে মানিক মোড়ল, মাহাবুব হাসান সুজন, আসাদুজ্জামান শেখ ও আরিফুল ইসলাম তাদের জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপজেলা স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মো. মস্তফা কামাল, জামালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মাহাবুবুর রহমান ফারুক মাষ্টার, বাহাদুরসাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সিরাজুল ইসলাম মাষ্টার, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, উপজেলা যুবলীগের সভাপতি মো. আলমগীর হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো. ছাইয়ুম মিয়া ছায়েম, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রাহাদ খান রোমেল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো. ফারুক মোল্লা, যুগ্ম-সাধারণ সম্পাদক লায়ন রুবেল পালোয়ান, উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি মো. ছানা উল্লাহ সরকার, দপ্তর সম্পাদক মো. নুরুজ্জামান ভুইয়া, বাহাদুরসাদী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. নজরুল ইসলাম, বাহাদুরসাদী ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. ইসমাইল শেখ প্রমূখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড