সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে
যে কোন মূহুর্তে ভেঙে পড়তে পারে গাবুরা চাঁদনীমূখা স্লুইজগেটের পরিত্যাক্ত ভবন টি

যে কোন মূহুর্তে ভেঙে পড়তে পারে গাবুরা চাঁদনীমূখা স্লুইজগেটের পরিত্যাক্ত ভবন টি

গাবুরা (শ‍্যামনগর)প্রতিনিধিঃ
শ‍্যামনগর  উপজেলা গাবুরা ইউনিয়নের পূর্ব চাঁদনীমুখা গ্রামে স্থাপিত স্লুইজগেট এর পরিত্যাক্ত ভবনটি অপসারণের জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছে এলাকাবাসী।
এই ভবনটির কারণে যেকোন মুহূর্তে একটি অনাকাঙ্ক্ষিত দূর্ঘটনার আশংকা করছে এলাকাবাসী বিশেষ করে এই ভবনটির পাশে স্থাপিত পূর্ব-চাঁদনীমুখা স্বতন্ত্র ইবতেদায়ি মাদ্রাসা এখানে ১০০ জন শিক্ষার্থী নিয়মিত ক্লাস করেন,
পূর্ব-চাঁদনীমুখা জামে মসজিদের মুসল্লী হেফজ খানার ছাত্ররা সহ এলাকাবাসী নিয়মিত এই ভবনটির পাশ দিয়ে চলাচল করতে হয়,সেজন্য  অত্র এলাকার পথচারীদের সর্বক্ষণ একটি দুঃচিন্তা ভোগ করতে হয়।
ভবনটি অপসারণের জন্য যথাযথ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে বিশেষভাবে দৃষ্টি আকর্ষণ  করছে স্থানীয়রা। এবিষয়ে ইউপি চেয়ারম্যান মাসুদুল আলমের কাছে জানতে চাইলে তিনি বলেন পরিত্যাক্ত ভবনটি ভেঙে না নেওয়া হলে যে কোন মূহুর্তে ভেঙে পড়ে ক্ষয়ক্ষতি হতে পারে।
তবে আমাদের ইউনিয়ন পরিষদের পক্ষথেকে ঐ পরিত‍্যাক্ত ভবনটি ভেঙে নেওয়ার পদক্ষেপ  কার্যক্রম চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড