সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জে জামায়াত ইসলামীর যুব ইউনিয়ন টিমের সম্মেলন অনুষ্ঠিত শ্রী শ্রী কোজাগরী লক্ষ্মী পূজা ও জেলেখালী ভাই ভাই সংঘের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ময়মনসিংহ ৩ কেজি গাজা সহ এক মাদক কারবারী গ্রেফতার শ্যামনগরে ওয়ালটন প্লাজা ও মেহেরিমা ডেন্টাল কেয়ারের মধ্যে চুক্তি স্বাক্ষর ফলোআপ – যুবক হত্যার ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন – ১জনকে আটক করেছে শ্রীমঙ্গল পুলিশ শ্যামনগরে সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ শ্যামনগরে বিশ্ব খাদ্য দিবসে অচাষকৃত শাকের রান্না প্রতিযোগিতা কালিগঞ্জ উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে দুইদিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা   গণঅধিকার পরিষদ (জিওপি) মৌলভীবাজার জেলা’র ১ম কাউন্সিল সম্পন্ন কোডেকের বছরব্যাপী বসতবাড়ি ও মাঠ পর্যায়ে সবজি উৎপাদন এবং বৃক্ষরোপণ বিষয়ক প্রশিক্ষণ
এসএসসিতে দেবহাটা সরকারি বিবিএমপি ইন্সটিটিউশনের শ্রেষ্ঠত্ব অর্জন

এসএসসিতে দেবহাটা সরকারি বিবিএমপি ইন্সটিটিউশনের শ্রেষ্ঠত্ব অর্জন

দেবহাটা প্রতিনিধি:

দেবহাটা উপজেলার ঐতিহ্যবাহী সরকারি বিপিন বিহারী মেমোরিয়াল পাবলিক ইন্সটিটিউশন এসএসসি পরীক্ষায় শ্রেষ্ঠত্ব অর্জন করেছে। শতবর্ষ পার করা শিক্ষা প্রতিষ্ঠানটি প্রতি বছর মুনাম অর্জন করে চলেছে। এবারের এসএসসি- ২০২৩ এর ফলাফলে পাসের হারে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে প্রতিষ্ঠানটি।
খোঁজ নিয়ে জানা যায়, ১১২ জন পরীক্ষার্থীর মধ্যে ১১১ জন কৃতকার্য হয়েছে। যা পাসের হার ৯৯.১১% দাড়িয়েছে। এর মধ্যে জিপিএ -৫ পেয়েছে ৩১ জন, এ গ্রেড -৩৬ জন, এ মাইনাস- ১৮জন, বি গ্রড-১৯ জন ও সি গ্রেডে-৭ জন উত্তির্ণ হয়েছে। এ সফলতায় স্কুল ক্যাম্পাসে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ আনন্দ-উচ্ছ্বাসে মেতে উঠে। পরে ফুলেল শুভেচ্ছা ও মিষ্টি বিতরণের মাধ্যমে আনন্দের বহিঃপ্রকাশ ঘটে। এদিকে, প্রধান শিক্ষক মদন মোহন পাল এই ভালো ফলাফলের জন্য শিক্ষক, অভিভাবক ও সুধীজনদের প্রতি কৃতজ্ঞতা এবং আগামীতে সকলের সহযোগিতা কামনা করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড