সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জে জামায়াত ইসলামীর যুব ইউনিয়ন টিমের সম্মেলন অনুষ্ঠিত শ্রী শ্রী কোজাগরী লক্ষ্মী পূজা ও জেলেখালী ভাই ভাই সংঘের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ময়মনসিংহ ৩ কেজি গাজা সহ এক মাদক কারবারী গ্রেফতার শ্যামনগরে ওয়ালটন প্লাজা ও মেহেরিমা ডেন্টাল কেয়ারের মধ্যে চুক্তি স্বাক্ষর ফলোআপ – যুবক হত্যার ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন – ১জনকে আটক করেছে শ্রীমঙ্গল পুলিশ শ্যামনগরে সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ শ্যামনগরে বিশ্ব খাদ্য দিবসে অচাষকৃত শাকের রান্না প্রতিযোগিতা কালিগঞ্জ উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে দুইদিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা   গণঅধিকার পরিষদ (জিওপি) মৌলভীবাজার জেলা’র ১ম কাউন্সিল সম্পন্ন কোডেকের বছরব্যাপী বসতবাড়ি ও মাঠ পর্যায়ে সবজি উৎপাদন এবং বৃক্ষরোপণ বিষয়ক প্রশিক্ষণ
কালিগঞ্জে নলতা মাধ্যমিক বিদ্যালয় দীর্ঘ ১০ দিন বন্ধের পর পুনরায় বিদ্যালয়ের কার্যক্রম শুরু

কালিগঞ্জে নলতা মাধ্যমিক বিদ্যালয় দীর্ঘ ১০ দিন বন্ধের পর পুনরায় বিদ্যালয়ের কার্যক্রম শুরু

মাসুদ পারভেজ কালিগঞ্জ :

কালিগঞ্জের ঐতিহ্যবাহী নলতা মাধ্যমিক বিদ্যালয়ে দীর্ঘ ১০ দিন বন্ধ থাকার পরে পুনরায় (২৭ জুলাই) বৃহস্পতিবারে বিদ্যালয়ের কার্যক্রম কঠোর নিয়মের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে শুরু হয়েছে । সকাল ৯ টার আগে সকল শিক্ষার্থীদের স্কুলে প্রবেশ করতে হবে এবং স্কুল ছুটি না হওয়া পর্যন্ত কেহ বাহির হতে পারবে না।

এ সময়ে সাতক্ষীরা -৩ আসনের সংসদ সদস্য ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী ডা: আ. ফ. ম রুহুল উপস্থিত থেকে শিক্ষক ও শিক্ষার্থীদের বিভিন্ন পরামর্শ দেন। উল্লেখ্য গত ১৬ জুলাই বিদ্যালয়ের অনাকাঙ্ক্ষিত ভাবে নবম শ্রেণির ছাত্র রাজ প্রতাপ দাসের মৃত্যু পরে দীর্ঘ দিন বিদ্যালয়ের কার্যক্রম বন্ধ ছিল।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন নলতা ইউনিয়ন আওয়ামীগের সভাপতি আনিসুজ্জমান খোকন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও বড়শিমলা কারবালা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গাজী মিজানুর রহমান।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড