সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে
মোংলায় শ্রমিক-কর্মচারীদের মাঝে ঈদসামগ্রী বিতরণ

মোংলায় শ্রমিক-কর্মচারীদের মাঝে ঈদসামগ্রী বিতরণ

বাগেরহাট প্রতিনিধিঃ

মোংলা বন্দরের জাহাজি ও জেটির শ্রমিক-কর্মচারীদের মাঝে কোরবানির ঈদের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার (২৫ জুন) সকাল সাড়ে ১০টায় মোংলা বন্দর কর্তৃপক্ষের প্রশাসনিক ভবনের নিচে মোংলা বন্দর শ্রমিক-কর্মচারী সংঘের ৩০৫০ জনকে মোংলা বন্দর বার্থ শিপ অপারেটর এসোসিয়েশন (স্টিভিডরস কোম্পানি) ও ১ হাজার জন জেটি শ্রমিককে এ খাদ্যসামগ্রী প্রদান করেন মোংলা বন্দর কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস এসোসিয়েশন (সিএন্ডএফ)।

এ সময় মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মীর এরশাদ আলী, মোংলা বন্দর বার্থ শিপ অপারেটর এসোসিয়েশনের উপদেষ্টা মোস্তাক আহমেদ মিঠু, সভাপতি সৈয়দ জাহিদ হোসেন, সহ-সভাপতি এমএ বাতেন, সহ-সাধারণ সম্পাদক মোস্তফা জেসান ভুট্টো, কোষাধ্যক্ষ আফসার উদ্দিন রতন, সদস্য এইচএম দুলাল, মসিউর রহমান, মাহবুবুর রহমান টুটুল, মোংলা বন্দর শ্রমিক-কর্মচারী সংঘের সাধারণ সম্পাদক ওমর ফারুক সেন্টু ও মোংলা বন্দর কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস এসোসিয়েশনের সভাপতি সুলতান হোসেন খাঁন, সাধারণ সম্পাদক শেখ লিয়াকত আলী উপস্থিত ছিলেন।

জাহাজি শ্রমিক-কর্মচারীদেরকে দেওয়া খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, চিনি, ডাল, আলু, তেল, লবণ, সেমাই ও দুধ। আর জেটি শ্রমিকদের দেওয়া হয়েছে চাল, ডাল, চিনি, তেল, সেমাই, সাবান, দুধ ও লবণ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড