সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
শ্যামনগরে গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা

শ্যামনগরে গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা

উৎপল মণ্ডল,শ্যামনগর প্রতিনিধিঃ

সাতক্ষীরার শ্যামনগরে পারিবারিক কলহের জের ধরে স্বামীর সহিত অভিমান করে নিজ বসত ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে মহসিনা খাতুন(১৯) নামের এক নারী আত্মহত্যা করেছে। বুধবার (২৪ মে) রাত ১২টার দিকে উপজেলার ঘোলা গ্রামে এ দূর্ঘটনা ঘটে। তিনি ওই গ্রামে আলামিন হোসেনের স্ত্রী ও মোঃ রেজাউল সরদারের কন্যা।

থানা সূত্রমতে, পরিবারের কাছে খবর পেয়ে শ্যামনগর থানার উপ পরিদর্শক (এসআই) বাবুল হোসেন সঙ্গীয় ফোর্স সহ দ্রুত ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে সুরৎহাল রিপোর্ট প্রস্তুত পূর্বক মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য মরদেহ সাতক্ষীরা মর্গে প্রেরণ করেছেন। শ্যামনগর থানার ওসি মোঃ নূরুল ইসলাম বাদল সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় পরবর্তী আইনী প্রক্রিয়া চলমান আছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড