সংবাদ শিরোনামঃ
 আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ
ঝালকাঠিত ছেলের সুন্নতে খাতনা অনুষ্ঠান না করে, ২টি রিক্সা উপহার দিলেন ছবির

ঝালকাঠিত ছেলের সুন্নতে খাতনা অনুষ্ঠান না করে, ২টি রিক্সা উপহার দিলেন ছবির

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠর আলোকিত মানুষ হিসেবে পরিচিত গরিব অসহায় মানুষের বন্ধু বিশিষ্ট ঠিকাদার যুবলীগ নেতা ছবির হোসেন আবারো দৃষ্টান্ত স্থাপন করলেন ঝালকাঠিতে।

বৃহস্পতিবার সকাল ১১ টার সময় ঝালকাঠি শহীদ মিনার প্রাঙ্গণে দুই অসহায় পরিবারের মাঝে দুটি রিকশা উপহার দিয়েছেন।

রিক্সা উপহার বিষয় ছবির হোসেন বলেন, আমার একমাত্র ছেলের সুন্নতে খাতনা অনুষ্ঠান না করে অসহায় দুটি পরিবারের মাঝে দুটি রিকশা উপহার দিয়েছি। রিক্সা দুটি চালিয়ে ওনারা নিজেদের পরিবারের মুখে দুমুঠো অন্য দিবেন।অনুষ্ঠান করে অনেক লোককে খাওয়াতে পারতাম। আমি চিন্তা করলাম অনুষ্ঠান না করে দুটি পরিবারকে স্বাবলম্বী করে দিব তারা সব সময় আমার জন্য দোয়া করবে।

উপহার পাওয়া মোঃ বাচ্চু হাওলাদার বলেন আমি ছবির ভাই আমাকে যে রিক্সা উপহার দিয়েছে রিকশা চালিত আমি সন্তানদের মুখে দু মুঠো খাবার তুলে দিতে পারব লেখাপড়া করাতে পারবো। নামাজ পড়ে সব সময় ছবির ভাইয়ের জন্য দোয়া করবো। উপহার পাওয়া সাহেব আলী হাওলাদার বলেন, আজ আমি অত্যন্ত আনন্দিত যে আমার রিক্সা খানা অসুস্থ স্ত্রীর চিকিৎসার জন্য বিক্রি করতে হয়েছে সেই কথা জেনে ছবির ভাই আমাকে একটা রিক্সা উপহার দিয়েছেন।

এই রিক্সা চালিয়ে আমি আমার সংসারের খরচ যোগাতে পারবো। আমি ছবির হোসেনের জন্য সব সময় দোয়া করি সব সময় যেন অসহায় মানুষের উপকার করে যেতে পারেন। তিনি আরো বলেন সমাজে অনেক বিত্তবান মানুষ রয়েছেন সকলে যদি এভাবে এগিয়ে আসতো সমাজে কোন অসহায় মানুষ থাকত না। রিক্সা উপহার বিষয়ে রিক্সা শ্রমিক ইউনিয়নের সভাপতি বাহারুল মাজি বলেন এর আগেও ছবির হোসেন অনেক অসহায় পরিবারকে সাহায্য করছে করেছেন উনার মত সবাই যদি এগিয়ে আসতো সমাজে আর অসহায় মানুষ থাকত না।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড