সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জে জামায়াত ইসলামীর যুব ইউনিয়ন টিমের সম্মেলন অনুষ্ঠিত শ্রী শ্রী কোজাগরী লক্ষ্মী পূজা ও জেলেখালী ভাই ভাই সংঘের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ময়মনসিংহ ৩ কেজি গাজা সহ এক মাদক কারবারী গ্রেফতার শ্যামনগরে ওয়ালটন প্লাজা ও মেহেরিমা ডেন্টাল কেয়ারের মধ্যে চুক্তি স্বাক্ষর ফলোআপ – যুবক হত্যার ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন – ১জনকে আটক করেছে শ্রীমঙ্গল পুলিশ শ্যামনগরে সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ শ্যামনগরে বিশ্ব খাদ্য দিবসে অচাষকৃত শাকের রান্না প্রতিযোগিতা কালিগঞ্জ উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে দুইদিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা   গণঅধিকার পরিষদ (জিওপি) মৌলভীবাজার জেলা’র ১ম কাউন্সিল সম্পন্ন কোডেকের বছরব্যাপী বসতবাড়ি ও মাঠ পর্যায়ে সবজি উৎপাদন এবং বৃক্ষরোপণ বিষয়ক প্রশিক্ষণ
কয়রায় বামিয়া মাধ্যমিক বিদ্যালয়ের পুনরায় সভাপতি নির্বাচিত হলেন নজরুল ইসলাম

কয়রায় বামিয়া মাধ্যমিক বিদ্যালয়ের পুনরায় সভাপতি নির্বাচিত হলেন নজরুল ইসলাম

 

কয়রা(খুলনা)প্রতিনিধিঃ

কয়রায় বামিয়া মন্ডল মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের পুনরায় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছে, কয়রা সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ এইচ এম নজরুল ইসলাম। তিনি এর আগেও উক্ত প্রতিষ্ঠানে স্থায়ী দাতা সদস্য ও বিশিষ্ঠ্য শিক্ষানুরাগী হিসেবে দায়িত্ব পালন করেন।

জানা গেছে গত বুধবার বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে কোন প্রার্থী না থাকায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে তাকে সভাপতি নির্বাচিত করা হয়। কমিটি গঠনের দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ বাকি বিল্লাহ। এ দিকে কয়রা সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ এইচ এম নজরুল ইসলাম পুনরায় বামিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছেন সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আকতারুজ্জামান বাবু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিএম মোহসিন রেজা ও সাধারণ সম্পাদক নিশিত রঞ্জণ মিস্ত্রী, জেলা পরিষদ সদস্য জিএম আব্দুল্লাহ আল মামুন লাভলু, বাগালী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আঃ সামাদ গাজী সহ বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক সহ শিক্ষার্থীরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড