সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
গাবুরায় শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ

গাবুরায় শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ

মিজানুর রহমান // শ্যামনগর উপজেলার ১২নং গাবুরা ইউনিয়নে সাউদার্ন চ্যারিটি ফাউন্ডেশন (এসসিএফ) এর শিক্ষা বিষয়ক প্রোগ্রাম-২২ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৬ নভেম্বর) সকাল ১০ টায় ১২২নং খোলপেটুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে।

অনুষ্ঠানে (এসসিএফ) সংগঠনের সভাপতি মোঃ মাসুম বিল্লাহর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্যামনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস, এম, আতাউল হক (দোলন), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্যামনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রভাষক মোঃ সাঈদ -উজ- জামান (সাঈদ), উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক খালেদা আইয়ুব (ডলি) গাবুরা চেয়ারম্যান আলহাজ্ব জি, এম, মাছুদুল আলম।

প্রধান অতিথি গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, উপকূলীয় অঞ্চলের মানুষের আত্ম-সামাজিক পট পরিবর্তনের লক্ষ্যে দীর্ঘদিন ধরে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়ন ও দরিদ্র মানুষের বিভিন্ন সহায়তা করে আসছেন। বিশেষ করে হতদরিদ্র পরিবারের শিক্ষার্থীদের উপবৃত্তি, শিক্ষা উপকরণ, অসহায় দরিদ্র মানুষের খাদ্য সহায়তা, অসুস্থ মানুষের চিকিৎসা সেবা, গৃহ হীন মানুষের ঘর তৈরি, নলকূপ স্থাপন সহ বিভিন্ন সহায়তা করে থাকেন।

অনুষ্ঠানে চারজন নারী শিক্ষার্থী সহ ২০ জন ছাত্র-ছাত্রীদের মাঝে সাইকেল বিতরণ করেন। অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ পাশ্ববর্তী প্রাথমিক বিদ্যালয় ও হাফিজিয়া মাদ্রাসা পরিদর্শন করেন। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন স্টুডেন্ট কেয়ার সোসাইটির সভাপতি মোঃ হাবিবুল্লাহ আল মামুন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড