সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
শ্যামনগরে বিয়ের প্রলোভন ২ বছর ধরে ধর্ষণ ২ মাসের অন্তঃসত্ত্বা

শ্যামনগরে বিয়ের প্রলোভন ২ বছর ধরে ধর্ষণ ২ মাসের অন্তঃসত্ত্বা

শ‍্যামনগর প্রতিনিধিঃ

শ্যামনগর বিয়ের প্রলোভন দেখিয়ে ২ বছর ধরে ধর্ষণের অভিযোগ উঠেছে। বুড়িগোয়ালিনি ইউনিয়নের খোসালখালী গ্রামের আনছার মালির ছেলে মনিরুল ইসলাম (২২) বিরুদ্ধে। ধর্ষণের শিকার হওয়া আরিফা ৮ম শ্রেণীর ছাত্রী (ছন্ম নাম) এর বাড়ি একই গ্রামে হওয়ায় প্রতি দিন রাতে বিয়ের লোভ দেখিয়ে নিয়মিত ধর্ষণ করত। একপর্যায়ে মেয়ের পেটে বাচ্চা যাওয়ার পরে বাচ্চা(ভ্রুন) নষ্ট করার জন্য মনিরুল স্থানীয় একটি দোকানে ঔষধ কিনতে যায়। দোকানদার এই ঔষধ কি করবে জানতে চাইলে সে কোন সদ উত্তর দিতে ব্যর্থ হওয়ায় স্থানীয়রা তাকে বিভিন্নভাবে জিজ্ঞাসা করলে সে সম্পূর্ণ ঘটনা খুলে বলে। তাদের মাধ্যমে জানতে পেরে মেয়েকে জিজ্ঞাসা করলে সে ঘটনার সত্যতা স্বীকার করে। ঘটানার বিষয় ভিকটিম বলেন, আমার সাথে ২ বছরে মত প্রেমের সম্পর্ক হয়। একপর্যয় বিয়ে করবে বলে শাররীক সম্পর্ক করে। এখন আমার পেটে ২ মাসের বাচ্ছা এই বাচ্ছা নষ্টা করার জন্যে ওষুধ কিনেতে গেলে। আমি বাচ্ছা নষ্ট না করতে চাইলে। মনিরুল আমাকে বিয়ে করতে অস্বিকার করে এবং মেরে ফেলার একটা হুমকি দেয়। বিষয়টা আমার বাড়িতে জানাই । এখন যদি মনিরুল বিয়ে না করে তাহলে আমার মারা যাওয়া ছাড়া আর কোন পথ নেই।

 

ভিকটিমের মা জানান, মেয়ের সাথে আনছার মালীর ছেলে মনিরুল ইসলামের দীর্ঘদিন অবৈধ সম্পর্ক ছিল। এই বিষয়টা আমরা কেউ জানতাম না। যখন জানতে পারি তখন ছেলের পরিবারের সাথে যোগাযোগ করলে ছেলেসহ তার পরিবার বিভিন্ন তালবাহানা শুরু করে। এখন মেয়েটি মানসিক ভাবে ভারসাম্য হারিয়ে ফেলেছে যে কোন সময় দূর্ঘটনা ঘটাতে পারে। আমি এই প্রতারকের সুষ্ঠ বিচার চাই।

ধর্ষক মনিরুলে বাবা আনছার মালি বিষয়টা শিকার করে বলেন, আমার ছেলেকে ঐ মেয়ের সাথে বিয়ে দিবো বলে কথাবার্তা চলছে। আপনাদের রিপোর্ট করতে হবে না।

স্থানীয়ও ইউপি সদস্য গাজী আজিজুল ইসলাম বলেন, আমি উভয় পক্ষের কাছে শুনে ঘটনার সত্যতা পাই এবং তাদের আইনের আওতায় যেতে বলি।

শ্যামনগর থানার ভারপ্রপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পাইলে ব্যাবস্থা নেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড