সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
কালিগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির জরুরি সভা

কালিগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির জরুরি সভা

মাসুদ পারভেজ কালিগঞ্জ:

কালিগঞ্জ প্রেসক্লাবের জরুরি কার্যনির্বাহী সভা শনিবার (২২ জুলাই) বিকেল সাড়ে ৫ টায় প্রেসক্লাবের সভাপতি শেখ আব্দুল হামিদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ ক্যাপ্টেনের সঞ্চালনায় সভায় প্রেসক্লাবের সমসাময়িক বিষয় ও সাংগঠনিক কার্যক্রম নিয়ে মতামত পেশ করে বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি শেখ সাদেকুর রহমান, সহ-সভাপতি আফজাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আরাফাত আলী, দপ্তর সম্পাদক শেখ মাহবুবুর রহমান সুমন, কার্যনির্বাহী সদস্য সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন, মোখলেছুর রহমান মুকুল, ফজলুল হক প্রমুখ।

এ সময় তারা বলেন, কালিগঞ্জ উপজেলা এলাকার চিহিৃত একটি দালাল চক্র প্রেসক্লাবের সুনাম নষ্ট করার জন্য বিভিন্ন অপতৎরতা চালিয়ে যাচ্ছে। তারা নিজেদেরকে সাংবাদিক হিসেবে পরিচয় দিয়ে তদবির বাণিজ্যসহ বিভিন্ন সুযোগ সুবিধা নিয়ে সর্বদা ব্যস্ত থাকে। আবার তারাই কালিগঞ্জে মূল ধারার সাংবাদিকদের সম্পর্কে বিরূপ মন্তব্য করে প্রশাসন, জনপ্রতিনিধি ও সূধী সমাজকে বিভ্রান্ত করার চেষ্টা চালাচ্ছে। তাদেরকে রুখতে না পারলে সাংবাদিক সমাজকে প্রতিনিয়ত বিব্রতকর অবস্থায় পড়তে হবে। প্রেসক্লাবের নাম ব্যবহার করে যারা অনিয়ম ও দুর্নীতি করছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্তের পাশাপাশি সাতক্ষীরা আদালতে চলমান প্রেসক্লাবের মামলা সম্পর্কে বিস্তারিত আলোচনা ও বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।
জরুরি এ সভায় প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, সামাজিক আন্দোলন কালিগঞ্জ উপজেলা শাখার সভাপতি ও বিষ্ণুপুর ইউপির সাবেক চেয়ারম্যান শেখ রিয়াজ উদ্দীনের স্মরণ সভা অনুষ্ঠিত হয়। তার রূহের মাগফিরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন প্রেসক্লাবের সভাপতি শেখ আব্দুল হামিদ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড