সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে
মোরেলগঞ্জে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে পানির ট্যাংকি বিতরন

মোরেলগঞ্জে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে পানির ট্যাংকি বিতরন

বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের মোরেলগঞ্জে নিরাপদ পানি সংরক্ষনের জন্য আন্তর্জাতিক বেসরকারি উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে ২৫৭ টি হতদরিদ্র পরিবারকে পানির ট্যাংকি দেয়া হয়েছে।

সোমবার (১০ জুলাই) বেলা ১০ টায় স্হানীয় আব্দুল আজিজ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় মাঠে ওয়ার্ল্ড ভিশনের পানি ও পয়নিষ্কাশন প্রকল্পের মাধ্যমে মোরেলগঞ্জ পৌরসভা, সদর ইউনিয়ন, জিউধরা, বারইখালী, খাউলিয়া ও নিশানবাড়িয়ায় দু’দফায় বিনামূল্যে এসব পানির ট্যাংকি হতদরিদ্র পরিবারের মাঝে বিতরন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, নিশানবাড়িয়া ইউপি চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম, সংস্থাটির প্রোগ্রাম অফিসার রাফায়েল রায়, স্বপন হালদার, রিপন হালদার। এ সর্ম্পকে ওয়ার্ল্ড ভিশনের এপি ম্যানেজার লাভলী লাকি বিশ্বাস বলেন, ওয়ার্ল্ড ভিশন এ উপজেলায় ২০১০ সাল থেকে শিশু নিরাপত্তা,

মা ও শিশুর স্বাস্থ্য, পানিও পয়নিষ্কাশন প্রকল্পের মাধ্যমে হতদরিদ্র পরিবারদের নিয়ে কাজ করে আসছেন। এসব পরিবারের সুপেয় পানি ব্যবহার নিশ্চিত কল্পে বৃষ্টির পানি সংরক্ষনের জন্য ১৫শ’ লিটারের একটি করে পানির ট্যাংকি বিনামূল্যে ২৫৭ পরিবারের মাঝে বিনামূল্যে বিতরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড