সংবাদ শিরোনামঃ
 আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ
বে-সরকারী সংস্থা সিসিডিবি এর সিসিআরসি পক্ষ থেকে বিনা মূল্যে  স্বাস্থ্য  সেবা প্রদান

বে-সরকারী সংস্থা সিসিডিবি এর সিসিআরসি পক্ষ থেকে বিনা মূল্যে  স্বাস্থ্য  সেবা প্রদান

বুড়িগোয়ালিনী (শ‍্যামনগর) প্রতিনিধিঃ
শ‍্যামনগর উপজেলা বুড়িগোয়ালিনী ৮ নং ওয়ার্ডের ভামিয়া সিসিআরসি সংগঠনটির মুল লক্ষ্য ও উদ্যেশ্য হলো আত্মমানবতার সেবায় কাজ করার মাধ্যমে জলবায়ু সহনশীল জনগোষ্ঠী  তৈরি করা।তারই ধারাবাহিকতায় (২৯.০৪.২৩) শনিবার  সকাল ১০টা হতে বিকাল ৪.০০ টা পর্যন্ত  ভামিয়া  সিসিআরসি   সংগঠনের  আয়োজনে বিনা মূল্যে  স্বাস্থ্য  সেবা প্রদান করা হয়। স্বাস্থ্য সেবা প্রদান করেন মেডিসিন বিশেষজ্ঞ ডাঃপারভেজ  হায়দার  ও সহযোগী  হিসেবে ছিলেন পল্লী  চিকিৎসক  শাহাবাজ হোসেন। ভামিয়া সিসিআরসি সংগঠনের  সভাপতি মোঃ  রেজাউল করিম  ঢালির শুভেচ্ছা  বক্তব্যের মাধ্যমে সেবার কার্যক্রম শুভ উদ্বোধন করেন।
এ সময় উপস্থিতি ছিলেন ভামিয়া সিসিআরসি সংগঠনের  সাংগঠনিক  সম্পাদক  মোঃ আব্দুল  হাকিম, ও সহ  সম্পাদক  মোঃ সহর আলি  সরদার।  এছাড়াও আরো উপস্থিত  ছিলেন সিসিডিবি সংস্থার জলবায়ু পরিবর্তন প্রকল্পের  মাঠ সংগঠক  মিঃ জগদীশ সরদার। ভামিয়া সিসিআরসি  সংগঠনের  স্বাস্থ্য সেবা প্রদানের মাধ্যমে  অত্র এলাকার  মানুষ একদিক থেকে  আর্থিক ভাবে উপকৃত হয়েছে, তেমনি সাথে বিনামূল্যে  স্বাস্থ্যসেবা পেয়েছে যা জলবায়ু  সহনশীল  জনগোষ্ঠী  তৈরির  লক্ষ্যে  গুরুত্বপূর্ণ  পদক্ষেপ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড