সংবাদ শিরোনামঃ
 আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ
কালিগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্বামী আহত স্ত্রী নিহত

কালিগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্বামী আহত স্ত্রী নিহত

স্টাফ রিপোর্টারঃ

কালিগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় স্বামী শেখ নয়ন(৩০) আহত ও স্ত্রী রেহেনা পারভীন(২২) নিহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১১ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার দিকে
সাতক্ষীরা মুন্সিগঞ্জ মহাসড়কের কালিগঞ্জ উপজেলার কলেজ মোড় সংলগ্ন এলাকায়।

পারিবারিক সূত্রে জানা যায়, নয়ন ও রেহেনা স্বামী- স্ত্রী। আহত নয়ন শ্যামনগর উপজেলার আবাদ চন্ডিপুর গ্রামেরর শেখ শাহিনের ছেলে ও নিহত রেহেনা নয়নের স্ত্রী। তারা সকালে পাসপোর্ট করার জন্য সাতক্ষীরার উদ্দেশ্যে রওনা হয়ে পাসপোর্ট অফিসের কাজ শেষে বাড়ি ফেরার পথে সাতক্ষীরা মুন্সিগঞ্জ মহাসড়কের কালিগঞ্জ কলেজ মোড় সংলগ্ন এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বালিভর্তি একটি ট্রাক যার নং( যশোর-ট- ১১-৩৩১৮) এর চাকায় রেহেনা পারভীনের মাথা পিষে ঘটনাস্থলে মারা যায় এবং শাহীন গুরুতর আহত হয়।

পরবর্তীতে ফায়ার সার্ভিসের টীম দ্রুত ঘটনাস্থল থেকে আহতকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্তব্য রক্ত চিকিৎসক রুপা রানী রে পাল জানান নিহত শাহিনের অবস্থা আশঙ্কজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুন রহমানের কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাক এবং দুর্ঘটনায় কবলে পড়া মোটরসাইকেলটি থানা হেফাজতে নেওয়া হয়েছে। তবে ট্রাক ড্রাইভারকে আটক করা সম্ভব হয়নি। নিহত ও আহত পরিবারের কাছ থেকে এখনো পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি, অভিযোগ পাওয়া গেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড