সংবাদ শিরোনামঃ
 আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ
 শ্যামনগরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার হয়েছেন প্রাইমারী শিক্ষক আঃ সবুর

 শ্যামনগরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার হয়েছেন প্রাইমারী শিক্ষক আঃ সবুর

 

ডেস্ক রিপোর্টঃ

 

সাতক্ষীরা শ্যামনগরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার হয়েছেন ১৬৩ নং পূর্ব রমজাননগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ সবুর।

শুক্রবার রাতে শ্যামনগর থানা পুলিশ তাকে গ্রেফতার করে। শ্যামনগর থানায় মামলা নং – ১০, তারিখ – ১৩ ই জানুয়ারী ২০২৩ ।
এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার উপ পরিদর্শক (এসআই) মো. শাকওয়াত হোসেন প্রতিবন্ধী কিশোরী ধর্ষনের অভিযোগে প্রধান শিক্ষক আঃ সবুরকে গ্রেফতার করতে বিগত ৩ দিন যাবত অভিযান চালিয়েছেন।
বুদ্ধিপ্রতিবন্ধীকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার প্রধান শিক্ষক আঃ সবুর উপজেলার রমজাননগর ইউনিয়নের মানিকখালী গ্রামের মৃত আবু ছাদেম গাজীর ছেলে। তিনি ১৬৩ নং পূর্ব রমজাননগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক । শ্যামনগর থানার ওসি বলেন, রাতে বুদ্ধি প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের মামলায় প্রধান শিক্ষক আঃ সবুরকে তাঁর নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।
মামলা সূত্রে জানা যায়, প্রধান শিক্ষক আঃ সবুর ইতিপূর্বে স্কুলের ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে স্থানীয় শালিষে জরিমান ও মুচেলিকা দেয়। উপজেলার সোরা গ্রামের মৃত আঃ হামিদের বুদ্ধি প্রতিবন্ধি যুবতী কন্যা(৩১) তার ভাগ্নেকে স্কুলে নিয়ে যাওয়া আসার সুবাদে প্রধান শিক্ষক আঃ সবুরের কুনজরে পড়ে। প্রতিবন্ধি যুবতিকে নিজ লালসার শিকারে পরিনত করার জন্য প্রধান শিক্ষক আঃ সবুর স্কুলের সরকারী বিস্কুট ও নগদ টাকা দিয়ে প্রতিবন্ধি যুবতির সাথে সখ্যতা তৈরি করে। এরপরে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুল অফিসে ও বাড়ীতে ফেলে প্রায় ৬ মাস যাবত ধর্ষন করে। যার ফলে প্রতিবন্ধী যুবতি অন্তঃস্বত্ত্বা হয়ে পড়ে। প্রতিবন্ধী যুবতি অন্তঃস্বত্ত্বা হয়ে পড়লে তার শাররিক সিমটম দেখে পরিবার বিষয়টি জানতে পেরে প্রধান শিক্ষক আঃ সবুরকে বিয়ের কথা বলে। কিন্ত তিনি বিয়ে করতে অস্বীকার করেন।এ ঘটনায় ওই কিশোরির ভাই নেছার আলী বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরুল হাসান বাদল বলেন , প্রতিবন্ধী ধর্ষনের ঘটনায় প্রাইমারী শিক্ষক আঃ সবুরকে অভিযান পরিচালনা করে গ্রেফতার করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড