সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে
সুন্দরবনে অবৈধভাবে কাঠ কাটায় আটক তিন জেলেকে জেলহাজতে প্রেরণ

সুন্দরবনে অবৈধভাবে কাঠ কাটায় আটক তিন জেলেকে জেলহাজতে প্রেরণ

নিজস্ব প্রতিনিধিঃ

বন বিভাগ পশ্চিম সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের বুড়িগোয়ালিনী বন স্টেশন অফিসার সদস্যরা সুন্দরবনে কাঁকড়া ধরার অনুমতি নিয়ে অবৈধভাবে কাঠ কাটায় তিনজনকে আটক করেছে। বুধবার মধ্যরাতে বুড়িগোয়ালিনী বুড়িগোয়ালিনী স্টেশন কর্মকর্তা নূর আলমের নেতৃত্বে সদস্যরা সুন্দরবনের দলদলিয়া খাল থেকে নৌকায় কয়েকটি  কাঠসহ ওই তিন জেলেকে আটক করে।

আটক তিন ব্যক্তি হলেন-শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের ৯নং সোরা গ্রামের মৃত করিম মালীর ছেলে নজরুল মালি, নজরুল মালীর ছেলে জিয়াদ মালী ও ধুলু গাজীর ছেলে সাহেব আলী।

সাতক্ষীরা রেঞ্জের সহকারী বন সংরক্ষক  এম কে,এম ইকবাল হোসেন চৌধুরী সত্যতা নিশ্চিত করে বলেন, অবৈধভাবে সুন্দরী কাঠ কাটার সময় তিনজনকে আটক করে বন আইনে কয়রা আদালতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড