সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
জলবায়ু বিপদাপন্ন জনগোষ্ঠীর নিরাপত্তা,জলবায়ু পরিবর্তন জনিত কারনে ক্ষয়ক্ষতির গণশুনানী 

জলবায়ু বিপদাপন্ন জনগোষ্ঠীর নিরাপত্তা,জলবায়ু পরিবর্তন জনিত কারনে ক্ষয়ক্ষতির গণশুনানী 

এম এ হালিম নিজস্ব প্রতিনিধি।
বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদে বে-সরকারী সংস্থা অক্সফ‍্যাম এর আয়োজনে জলবায়ু পরিবর্তনজনিত ক্ষয়ক্ষতি বিষয়ক গনশুনানি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
 (১৯ শে নভেম্বর) শনিবার সকাল ১০ টায়, পবিত্র কুরআন তেলাওয়াত ও গীতা পাঠ দানের মাধ্যমে। বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  আলহাজ নজরুল ইসলামের সভাপতিত্বে,
ব্রেকিং দ্য সাইলেন্সের ডিরেক্টর মোঃ জাহিদুল ইসলামের সঞ্চালনায়, সভাপতির স্বাগত বক্তব্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।
 অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন শ্যামনগর  উপজেলা পরিষদের চেয়ারম্যান এস. এম. আতাউল হক দোলন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃআক্তার হোসেন,
 বুড়িগোয়ালিনী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি  অসীম কুমার জোয়াদ্দার।
আরো উপস্থিত ছিলেন ( প্রোগ্রাম ডিরেক্টর অক্সফ‍্যাম ইন বাংলাদেশএর মাহমুদা সুলতানা, ব্রেকিং দ্য সাইলেন্সের অফিস ইনচার্জ মোঃ শরিফুল ইসলাম, প্রোগ্রাম অফিসার অক্সফ‍্যাম ইন বাংলাদেশ নুজহাত নুয়েরি, শান্তা সোহেলী ময়না ন্যাচারাল রিসোর্স স্পেশালিস্ট অক্সফ‍্যাম ইন বাংলাদেশ, জেরিন আহমেদ প্রজেক্ট অফিসার অক্সর্ফাম ইন বাংলাদেশ।
 উপস্থিত ছিলেন অত্র ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ও সদস্যা, এবং বিভিন্ন এনজিওর প্রতিনিধিগণ, গণমাধ্যমকর্মী, মুক্তিযোদ্ধা সহ এলাকার গন্যমান্য ও বিভিন্ন পর্যায়ের পেশাজীবী ব্যক্তিবর্গ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড