সংবাদ শিরোনামঃ
বুড়িগোয়ালিনী নৌ থানা পুলিশের পক্ষ থেকে  আশ্রয় কেন্দ্রে সাধারণ মানুষের মধ্যে শুকনো খাবার বিতরণ

বুড়িগোয়ালিনী নৌ থানা পুলিশের পক্ষ থেকে  আশ্রয় কেন্দ্রে সাধারণ মানুষের মধ্যে শুকনো খাবার বিতরণ

বুড়িগোয়ালিনী(শ‍্যামনগর) প্রতিনিধিঃ

শ‍্যামনগর বুড়িগোয়ালিনী নৌ থানা পুলিশের এর আওতাধীন বুড়িগোয়ালিনী গাবুরা ইউনিয়নের বেশ কয়েকটি এলাকার মানুষের মধ্যে রেমাল চলা কালিণ ও তার পরবর্তী সময়ে আশ্রয় কেন্দ্রে আশ্রয় নেওয়া মানুষের মাঝে শুকনা খাবার সহ বিভিন্ন ভাবে ক্ষতিগ্রস্ত মানুষের  সহযোগিতা করেছেন।

রেমাল সাতক্ষীরা উপকূলে আঘাত হানতে পারে বলে নৌ থানা পুলিশের সদস্যরা মাইকিং করে স্থানীয়দের সাইক্লোনে আশ্রয় নিতে বলেন।
এবিষয়ে বুড়িগোয়ালিনী নৌ থানার ভারপ্রাপ্ত  ইনচার্জ এস এম মানসুরুল করিম এর কাছে জানতে চাইলে তিনি বলেন,ঘূর্ণিঝড় রেমাল রবিবার সকাল নাগাত উপকূলে আঘাত হানে,
এসময় বুড়িগোয়ালিনী নৌ থানার সকল ফোর্সের সহযোগিতায় ঘূর্ণিঝড় রেমাল এ জনগণকে সতর্কতামূলক প্রচারণা, বুড়িগোয়ালিনী নৌ থানায় আশ্রকেন্দ্রে আশ্রয় নেয়ার জন্য মাইকিং করা, আশ্রয় কেন্দ্রে সাধারণ মানুষের সাথে দেখাশোনা ও আশ্রয় কেন্দ্রে সাধারণ মানুষের মধ্যে শুকনো খাবার বিতরণ , ঘূর্ণিঝড় পরবর্তী রাস্তায় পড়ে থাকা গাছের ডাল সরানো সহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করা হয়।
 তিনি আরো বলেন উপকূলের মানুষ নদী পথে কোন প্রকার বিপদে পড়লে বুড়িগোয়ালিনী নৌ থানা পুলিশ  সর্বদায় প্রস্তুত আছে।নৌ থানার সকল অফিসার ও ফোর্স নিরাপত্তার বিধান নিশ্চিত করে ডিউটিতে নিযোজিত আছে। বর্তমানে পরিবেশ পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড