সংবাদ শিরোনামঃ
নিজের চাওয়া-পাওয়ার কিছু নেই, সদরের উন্নয়নই আমার লক্ষ্য: এমপি আশু রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন খুলনা বিএল কলেজ শিক্ষার্থীকে হত্যার প্রতিবাদে আসামীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন তালায় নাদিরা মহিলা মাদ্রাসার বর্ষপূর্তি উপলক্ষে দোয়া অনুষ্ঠান  কক্সবাজারের কুতুবদিয়ায় সুশীলনের আয়োজনে প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত বসন্তপুর নদীবন্দর পরিদর্শন করলেন বিআইডব্লিউটি ও ভুমি মন্ত্রণালয়ের কর্মকর্তারা শ‍্যামনগরে রাস্তা নির্মাণে নিম্নমানের ইট ব‍্যবহারের অভিযোগ স্থানীয়দের  শ্যামনগর সুপেয় পানির ট্যাংক বিতরণ করলেন এমপি আতাউল হক দোলন গাবুরায় খাল খননের কাজ শেষ না হতেই আবারো অবৈধ স্থাপনা নির্মাণের অভিযোগ উঠেছে  মাদকের বিরুদ্ধে শপথ নিলেন সুন্দরবন বালিকা বিদ‍্যালয়ের শিক্ষার্থীরা
পারুলিয়ায় বাদশা মোল্ল্যা হাফিজিয়া মাদ্রাসার ভিত্তিপ্রস্তর উদ্বোধন 

পারুলিয়ায় বাদশা মোল্ল্যা হাফিজিয়া মাদ্রাসার ভিত্তিপ্রস্তর উদ্বোধন 

দেবহাটা প্রতিনিধি: পারুলিয়ায় ইউনিয়নের প্রায়ত চেয়ারম্যান বাদশা মোল্ল্যার নাম করণে ছিদ্দিকীয়া বাদশা মোল্ল্যা হাফিজিয়া মাদ্রাসার এতিমখানা ও মানব উন্নয়ন সংস্থার ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে। পারুলিয়া ইউনিয়নের ঘড়িয়াডাঙ্গার গরুহাট এলাকায় এ কাজের উদ্বোধন করা হয়। উপস্থিত থেকে এ কাজে অংশ নেন আব্দুল বারী, পারুলিয়া এসএস মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক এন্তাজ আলী, মহিউদ্দীন মোল্ল্যা, দেবহাটা কলেজের প্রভাষক ও দৈনিক দৃষ্টিপাত পত্রিকার নির্বাহী সম্পাদক আবু তালেব মোল্ল্যা, সাবেক ইউপি সদস্য জিয়াদ আলী, আবু সালেক, আব্দুল আজিজ মোল্ল্যা, বাদশা মোল্ল্যার পুত্র ও দেবহাটা প্রেসক্লাবের কার্য্যনির্বাহী সদস্য বায়োজিত বোস্তামি উজ্বল, বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ সহ আরো অনেকে। পরে দোয়া মোনাজাত পরিচালনা করেন সাহাবুদ্দিন মোল্ল্যা।
উল্লেখ্য যে, প্রায়ত পারুলিয়া ইউপি চেয়ারম্যান বাদশা মোল্ল্যা ছিলেন উপজেলার পারুলিয়ায় ইউনিয়নের সফল চেয়ারম্যান। তিনি ১৯৮৮ সালে এই মাদ্রাসাটি প্রতিষ্ঠা করেন। পরে ১৯৯৬ সালের ৬ আগষ্ট চেয়ারম্যান হিসাবে দায়িত্বরত অবস্থায় মৃত্যুবরণ করেন। কিন্তু পরবর্তী সময়ে ২০১২ সালের দিকে মাদ্রাসাটি বন্ধ হয়ে যায়। এরপর বাদশা মোল্ল্যার পুত্র বায়োজিত বোস্তামি উজ্বলের প্রচেষ্টায় ২য় তলা ভবন নির্মান কাজ শুরু হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড