সংবাদ শিরোনামঃ
সুন্দরবনে বাঘের শিকার হয়ে প্রাণ গেল মৌয়াল মনিরুজ্জামান বাচ্চুর শ্যামনগরে এমপি দোলনের গাড়িতে হামলা, ছোঁড়া ইটে মৎস্যজীবিলীগ নেতা আহত,আটক এক কয়রায় ইউপি মেম্বার কে কুপিয়ে জখম করলেন দুর্বুত্তরা ক্ষতিকর জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ ও জলবায়ু সুবিচার দাবি সাতক্ষীরার তরুণ জলবায়ু কর্মীদের শ্যামনগরে জলবায়ু ধর্মঘট পালিত হলো ইছামতি নদীরপাড় কেটে পাইপ বসিয়ে মৎস্য পয়েন্ট তৈরি, ঝুঁকিতে বেড়িবাঁধ দেবহাটায় স্পন্সরশিপ শিশুদের জন্মদিন পালন দেবহাটায় ইউপি সদস্যর বিরুদ্ধে ৪ বার গর্ভের সন্তান নষ্টের অভিযোগ শ‍্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয়তায় শীর্ষে সাইদুজ্জামান সাঈদ সাব জয়ী অনুর্ধ ১৬ নারী জাতীয় ফুটবল দলের উপকূলের ফুটবলার সাথী মুন্ডা পেলেন সংবর্ধনা 
কয়রায় ঘুগরাকাটী গ্রামের মোঃ নুরুল হক মল্লিকের বিরুদ্ধে নানা অভিযোগ

কয়রায় ঘুগরাকাটী গ্রামের মোঃ নুরুল হক মল্লিকের বিরুদ্ধে নানা অভিযোগ

কয়রা(খুলনা )প্রতিনিধিঃ

কয়রায় নারী ফুসলাইয়া নিয়ে বিদেশ পাঠানোর কথা বলে টাকা আত্মসাৎ এর অভিযোগ উঠেছে উপজেলা ঘুগরাকাটী গ্রামের মৃত মান্দার মল্লিকের ছেলে মোঃ নুরুল হকের মল্লিকের বিরুদ্ধে

১৫ ফ্রেব্রুয়ারী স্থানীয় ইউ পি সদস্য কাছে একই গ্রামের মোঃ হারুন সানা বাদী হয়ে লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূএে জানা গেছে, মোঃ নুরুল হক মল্লিক অত্র এলাকার একজন ভূমিদস্যু ও বিদেশে নারী পাঠানোর কথা বলে প্রতারণা পূর্বক মোটা অংশের টাকা আত্মসাৎ করে অত্র এলাকায় এক মাস রাজত্ব কায়েম করে। তিনি ঘুগরাকাটী বাজারের সরকারি জন সাধারণের চলাচলের পথ দখল করে প্রথমে চায়ের দোকান তৈরি করেন। পরবর্তীতে কিছুদিন পরে বিভিন্ন মহিলাদের বিদেশে পাঠানোর কথা বলে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়।

এমনকি স্থানীয় মাদ্রাসায় একটি নাবালক কন্যা মোছাঃ সাদিয়াকে বিবাহ করিবার প্রলোভন দেখিয়ে এবং বিদেশে চাকুরি দেওয়ার কথা বলে ফুসলাইয়া নিয়া যায়। বর্তমানে তার বাড়িতে ২ টা স্ত্রী ও সন্তানে অত্র ঘটনা জানে না। তিনি সরকারি জায়গায় তৈরি করা চা এর দোকান অতি গোপনে বিক্রি করিয়া দেওয়ার প্রলোভন দেখিয়ে ৩ জনের নিকট থেকে ৬০ হাজার টাকা হাতায় নিয়ে রাতে একই গ্রামের মফিজুল গাতিদার ও রবিউল গাতিদারের কাছে দোকান ঘর বিক্রি করে দেন।অতপর তিনি মাদ্রসা পড়ুয়া ছাএীকে নিয়ে পালাইয়া যায়।

ইতিপূর্বে তিনি অত্র এলাকা থেকে বহু মানুষের নিকট হতে টাকা প্রতারণা করে এবং ঘুগরাকাটী বাজারের দোকানদারদের নিকট থেকে মালামাল নিয়ে অত্র এলাকায় মারাত্নক অপরাধ সংঘটিত করে, রাতের আধারে অতি গোপনে পালাইয়া যায়। এমনকি বর্তমানে উক্ত প্রতারক যে মেয়েটিকে ফুসকাইয়া নিয়ে গেছে।যে পরিস্থিতিতে অন্যথায় বিক্রয় করে দিতে পারে।

এ বিষয়ে অভিযুক্ত মোঃ নুরুল হক মল্লিক এলাকায় না থাকায় ও তার মোবাইল নং বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি

উক্ত ঘটনার সাথে জড়িত মোঃ নরুল হক মল্লিকের বিরুদ্ধে দ্রুত বিচারের দাবি জানিয়েছে সুধী সমাজ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড