সংবাদ শিরোনামঃ
আইজিপি পদক পেলেন কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান আজ পবিত্র শবে বরাত, সৌভাগ্যের রাত অবৈধ ইটভাটায় ক্ষতি হচ্ছে পরিবেশ, শ্বাসকষ্টে ভুগছে বৃদ্ধ ও শিশুরা কয়রায় ঘুগরাকাটী গ্রামের মোঃ নুরুল হক মল্লিকের বিরুদ্ধে নানা অভিযোগ কবিতা,শুধু তুমি কয়রায় তক্ষক সাপ উদ্ধার করে সুন্দরবনে অবমুক্ত শ্যামনগরের দাতিনা খালীতে প্লাস্টিক পুনঃব্যবহারের মাধ্যমে কৃষি কাজ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা সদর উপজেলা রং পালিশ শ্রমিক ইউনিয়নের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। পাবনা জেলার বিশিষ্ট কবি ডাঃ আব্দুল হালিম মাস্টারের কবর জিয়ারত করলেন কলকাতার কবি আব্দুল করিম খান কয়রায় স্কাউট আন্দোলনের প্রতিষ্ঠাতা বার্ষিকী
মোংলায় বেগম রোকেয়া দিবসে ৫ নারীকে জয়িতা সংবর্ধনা

মোংলায় বেগম রোকেয়া দিবসে ৫ নারীকে জয়িতা সংবর্ধনা

বাগেরহাট প্রতিনিধিঃ”নারীর জন্য বিনিয়োগ, সহিংসতা প্রতিরোধ” প্রতিপাদ্যকে সামনে রেখে মোংলায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও পাঁচজন জয়িতা নারীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে।

শনিবার (৯ ডিসেম্বর) সকাল ১১টায় উপজেলা পরিষদ অফিসার্স ক্লাব মিলনায়তনে জয়িতা অন্বেষনে বাংলাদেশ শীর্ষক কার্যক্রমের আওতায় উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর, মোংলার আয়োজনে এ সব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সম্মননা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: হাবিবুর রহমান’র সভাপতিত্বে মহিলা বিষয়ক কর্মকর্তা ইশরৎ জাহান, সমাজসেবা অফিসার এস এম মাসুদ রানা, সমবায় অফিসার মো: জুবাইর হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.শাহীন প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার পাঁচজন সফল নারীকে জয়িতা সন্মাননা প্রদান করা হয়। তাদের মধ্যে সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় বুড়িরডাঙ্গা ইউপি সদস্য অর্পা মল্লিক, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করায় মাসুদা আকতার, সফল জননী নারী আশা চন্দ, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী দিপালী রাণী মন্ডল, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে আফল্য অর্জনকারী নারী রব্বানী আক্তার কে জয়িতা হিসেবে সম্মাননা প্রদান করা হয়।

এসময় সরকারি কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, নির্বাচিত জয়িতারা , মহিলা সংগঠনের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড