সংবাদ শিরোনামঃ
আইজিপি পদক পেলেন কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান আজ পবিত্র শবে বরাত, সৌভাগ্যের রাত অবৈধ ইটভাটায় ক্ষতি হচ্ছে পরিবেশ, শ্বাসকষ্টে ভুগছে বৃদ্ধ ও শিশুরা কয়রায় ঘুগরাকাটী গ্রামের মোঃ নুরুল হক মল্লিকের বিরুদ্ধে নানা অভিযোগ কবিতা,শুধু তুমি কয়রায় তক্ষক সাপ উদ্ধার করে সুন্দরবনে অবমুক্ত শ্যামনগরের দাতিনা খালীতে প্লাস্টিক পুনঃব্যবহারের মাধ্যমে কৃষি কাজ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরা সদর উপজেলা রং পালিশ শ্রমিক ইউনিয়নের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। পাবনা জেলার বিশিষ্ট কবি ডাঃ আব্দুল হালিম মাস্টারের কবর জিয়ারত করলেন কলকাতার কবি আব্দুল করিম খান কয়রায় স্কাউট আন্দোলনের প্রতিষ্ঠাতা বার্ষিকী
বাগেরহাটে ভ্যান চালক হত্যা মামলায় তিন ছিনতাইকারি গ্রেফতার

বাগেরহাটে ভ্যান চালক হত্যা মামলায় তিন ছিনতাইকারি গ্রেফতার

বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটে ভ্যান চালক প্রহলাদ কুমার দাস ওরফে ভোলা ( ৪৫) হত্যা মামলায় তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। পিবিআই এর পুলিশ সুপার মোঃ আব্দুর রহমান জানান, ঢাকার মিরপুর ও বাগেরহাট থেকে এদের গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, বাগেরহাটের চিতলমারী উপজেলার হিজলা গ্রামের মৃত মালেক মল্লিকের ছেলে মোঃ ইউসুফ মল্লিক (৩৬) ও একই উপজেলার চিংগুরিয়া এলাকার মোশারেফ মুন্সির ছেলে মোঃ সামসুল হক মুন্সি (২৬) মোঃ সাদ্দাম হোসেন (৩২) পিতা মৃত মীর আব্দুল কাদের এর বসত ঘরের সামনে থেকে ভিকটিমের ভ্যান গাড়ী(পাখি ভ্যান) উদ্ধার করেছে বাগেরহাট পিবিআই।
এদের মধ্যে বুধবার রাতে ইউসুফ মল্লিককে ঢাকার মিরপুর থেকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে ইউসুফের স্বীকারোক্তি অনুযায়ী বাগেরহাট থেকে মোঃ সামসুল হক মুন্সিকে গ্রেফতার করা হয়। এর আগে মঙ্গলবার (০৫ ডিসেম্বর) দুপুরে খানজাহান (রহ) এর দীঘির পূর্ব পাড় থেকে এই মরদেহ উদ্ধার করে বাগেরহাট মডেল থানা পুলিশ। পরবর্তীতে নিহত প্রহলাদ কুমার দাস ওরফে ভোলা‘র ভাই সঞ্জিব দাস বাদী হয়ে বাগেরহাট মডেল থানায় অজ্ঞাতনামা আসামী দিয়ে হত্যা মামলা দায়ের করেন।

হত্যার শিকার প্রহলাদ কুমার দাস ওরফে ভোলা কচুয়া উপজেলার সাংদিয়া গ্রামের পরিতোষ কুমার দাসের ছেলে। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে বাড়ি থেকে ভ্যান চালানোর উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ হন তিনি। শুক্রবার (০১ ডিসেম্বর) রাতে কচুয়া থানায় সাধারণ ডায়েরী করেছেন স্ত্রী দিপিতা রানী দাস। পিবিআই, বাগেরহাটের উপ-পরিদর্শক (এসআই) কমলেশ মন্ডল বলেন, ছায়া তদন্তের মাধ্যমে আমরা হত্যার কারণ উদঘাটন করি। পরবর্তীতে তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে প্রধান আসামী ইউসুফ মল্লিকের অবস্থান শনাক্ত করে গ্রেফতার করি। ইউসুফ মল্লিকের স্বীকারোক্তি অনুযায়ী মোঃ সামসুল হক মুন্সিকে গ্রেফতার করা হয়েছে। আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড