সংবাদ শিরোনামঃ
নিজের চাওয়া-পাওয়ার কিছু নেই, সদরের উন্নয়নই আমার লক্ষ্য: এমপি আশু রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন খুলনা বিএল কলেজ শিক্ষার্থীকে হত্যার প্রতিবাদে আসামীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন তালায় নাদিরা মহিলা মাদ্রাসার বর্ষপূর্তি উপলক্ষে দোয়া অনুষ্ঠান  কক্সবাজারের কুতুবদিয়ায় সুশীলনের আয়োজনে প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত বসন্তপুর নদীবন্দর পরিদর্শন করলেন বিআইডব্লিউটি ও ভুমি মন্ত্রণালয়ের কর্মকর্তারা শ‍্যামনগরে রাস্তা নির্মাণে নিম্নমানের ইট ব‍্যবহারের অভিযোগ স্থানীয়দের  শ্যামনগর সুপেয় পানির ট্যাংক বিতরণ করলেন এমপি আতাউল হক দোলন গাবুরায় খাল খননের কাজ শেষ না হতেই আবারো অবৈধ স্থাপনা নির্মাণের অভিযোগ উঠেছে  মাদকের বিরুদ্ধে শপথ নিলেন সুন্দরবন বালিকা বিদ‍্যালয়ের শিক্ষার্থীরা
বাগেরহাটে ভ্যান চালক হত্যা মামলায় তিন ছিনতাইকারি গ্রেফতার

বাগেরহাটে ভ্যান চালক হত্যা মামলায় তিন ছিনতাইকারি গ্রেফতার

বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটে ভ্যান চালক প্রহলাদ কুমার দাস ওরফে ভোলা ( ৪৫) হত্যা মামলায় তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। পিবিআই এর পুলিশ সুপার মোঃ আব্দুর রহমান জানান, ঢাকার মিরপুর ও বাগেরহাট থেকে এদের গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, বাগেরহাটের চিতলমারী উপজেলার হিজলা গ্রামের মৃত মালেক মল্লিকের ছেলে মোঃ ইউসুফ মল্লিক (৩৬) ও একই উপজেলার চিংগুরিয়া এলাকার মোশারেফ মুন্সির ছেলে মোঃ সামসুল হক মুন্সি (২৬) মোঃ সাদ্দাম হোসেন (৩২) পিতা মৃত মীর আব্দুল কাদের এর বসত ঘরের সামনে থেকে ভিকটিমের ভ্যান গাড়ী(পাখি ভ্যান) উদ্ধার করেছে বাগেরহাট পিবিআই।
এদের মধ্যে বুধবার রাতে ইউসুফ মল্লিককে ঢাকার মিরপুর থেকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে ইউসুফের স্বীকারোক্তি অনুযায়ী বাগেরহাট থেকে মোঃ সামসুল হক মুন্সিকে গ্রেফতার করা হয়। এর আগে মঙ্গলবার (০৫ ডিসেম্বর) দুপুরে খানজাহান (রহ) এর দীঘির পূর্ব পাড় থেকে এই মরদেহ উদ্ধার করে বাগেরহাট মডেল থানা পুলিশ। পরবর্তীতে নিহত প্রহলাদ কুমার দাস ওরফে ভোলা‘র ভাই সঞ্জিব দাস বাদী হয়ে বাগেরহাট মডেল থানায় অজ্ঞাতনামা আসামী দিয়ে হত্যা মামলা দায়ের করেন।

হত্যার শিকার প্রহলাদ কুমার দাস ওরফে ভোলা কচুয়া উপজেলার সাংদিয়া গ্রামের পরিতোষ কুমার দাসের ছেলে। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে বাড়ি থেকে ভ্যান চালানোর উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ হন তিনি। শুক্রবার (০১ ডিসেম্বর) রাতে কচুয়া থানায় সাধারণ ডায়েরী করেছেন স্ত্রী দিপিতা রানী দাস। পিবিআই, বাগেরহাটের উপ-পরিদর্শক (এসআই) কমলেশ মন্ডল বলেন, ছায়া তদন্তের মাধ্যমে আমরা হত্যার কারণ উদঘাটন করি। পরবর্তীতে তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে প্রধান আসামী ইউসুফ মল্লিকের অবস্থান শনাক্ত করে গ্রেফতার করি। ইউসুফ মল্লিকের স্বীকারোক্তি অনুযায়ী মোঃ সামসুল হক মুন্সিকে গ্রেফতার করা হয়েছে। আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড