সংবাদ শিরোনামঃ
এমপি জগলুল হায়দারের নির্দেশনায় শ্যামনগরে হরতাল বিরোধী মিছিল ও শান্তি সমাবেশ

এমপি জগলুল হায়দারের নির্দেশনায় শ্যামনগরে হরতাল বিরোধী মিছিল ও শান্তি সমাবেশ

শ্যামনগর(সাতক্ষীরা)প্রতিনিধিঃ

আগামী ১৯ ও ২০ নভেম্বর সকাল সন্ধা বিএনপি-জামায়াতের ডাকা ৬ষ্ট দফায় ৪৮ ঘন্টার হরতাল ও নৈরাজ্যের প্রতিবাদে সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দারের নির্দেশনায় উপজেলা যুবলীগ ,ছাত্রলীগ, শ্রমিকলীগ,কৃষকলীগ নেতৃবৃন্দের আয়োজনে শ্যামনগরে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৮ নভেম্বর (শনিবার) সন্ধা সাড়ে ৬টায় ৫ শতাধিক নেতাকর্মীর উপস্থিতিতে বিক্ষোভ মিছিলটি শ্যামনগর মাইক্রোস্টান্ড চত্বর থেকে শুরু হয়ে শ্যামনগরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে শেষ হয়।

শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান যুবলীগের যুগ্ন আহবায়ক হাফিজ সরদারের সভাপতিত্বে ও শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সাধারন সাধারন সম্পাদক এম এম মাহবুব বাবুর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা মোস্ত, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গাজী একরামূল হক লায়েস, সাবেক সাধারন সম্পাদক জাহিদুর রহমান শাওন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও যুবলীগ নেতা শেখ সুজন, আটুলিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক ওহিদুল ইসলাম, শ্যামনগর মটর শ্রমিকের সভাপতি সাবের মিস্ত্রী,সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, শ্যামনগর সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি হাসানুজ্জামান হাসান, যুবলীগ নেতা এস এম ফেরদাউস হায়দার, রবিউল ইসলাম, শ্যমনগর মহসিন কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ,
শ্যামনগর কলেজ ছাত্রলীগ নেতা এস এম ফয়সাল হায়দার, শ্যামনগর পৌরসভার ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক খান জাকির হোসেন পলাশ, পৌর কাউন্সিলর মিজানুর রহমান মিজান, উপজেলা তাঁতীলীগের সাংগঠনিক সম্পাদক আসিফ খান সহ উপজেলা ও ইউনিয়ন যুবলীগ,ছাত্রলীগ, শ্রমিকলীগ ও আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ সমর্থকবৃন্দ।

এসময় বক্তারা প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য নেতাকর্মীদের মাঠে থাকার আহ্বান জানান এবং সন্ত্রাস, নৈরাজ্য ও দেশ বিরোধী চক্রান্ত সহ সকল ষড়যন্ত্রকারীদের প্রতিহত করা হবে বলে হুশিয়ারি দেন। বক্তারা ১৯ ও ২০ নভেম্বর বিএনপি জামাতের ডাকা হরতালকে প্রতিহত করে শ্যামনগরে শান্তি রক্ষায় এমপি জগলুল হায়দারের নির্দেশে সার্বক্ষণিক মাঠে থাকার আহবান জানান।

উল্লেখ্য সরকারের পদত্যাগের একদফা দাবি এবং তফশিল ঘোষণার প্রতিবাদে এবার ৪৮ ঘণ্টার হরতাল ডেকেছে বিএনপি ও সমমনা দলগুলো। সারা দেশে আগামীকাল রোব ও সোমবার হরতাল কর্মসূচি পালন করার আহবান জানিয়ে
বৃহস্পতিবার এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে দুই দিন হরতালের এই কর্মসূচি ঘোষণা করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড