সংবাদ শিরোনামঃ
খুলনায় জনসমুদ্রে পরিনত হয়েছিল শেখ হাসিনার জনসভা

খুলনায় জনসমুদ্রে পরিনত হয়েছিল শেখ হাসিনার জনসভা

খুলনা প্রতিনিধিঃ

সোমবার খুলনার সার্কিট হাউজ ময়দানের কানায় কানায় ভরে গেছে, জেলার বিভিন্ন অঞ্চল থেকে আশা নেতাকর্মী।

খুলনা মহানগর আ”লীগের  সভাপতি খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে বক্তব্যে রাখেন বাংলাদেশ সরকারের সফল প্রধান মন্ত্রী,বাংলাদেশ আওয়ামীলীগ এর সভাপতি শেখ হাসিনা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত  ছিলেন খুলনা বিভাগীয় আওয়ামীলীগের সকল নেত্রীবৃন্দ।

সভায় জনগনের উদ্দেশ্যে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীন দেশ দিয়ে গেছেন। তার স্বপ্নের ‘সোনার বাংলা’ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি আমরা। এদেশের মানুষের ভাগ্য পরিবর্তন করাই আমার লক্ষ্য। যে দেশের স্বপ্ন জাতির পিতা দেখেছিলেন, সেই স্বপ্ন বাস্তবায়িত হচ্ছে।

একমাত্র আওয়ামী লীগ সরকারই দেশের মানুষের উন্নয়নে কাজ করে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, ‘অর্থনৈতিক উন্নয়নের ক্ষেত্রে বাংলাদেশ এখন বিশ্বে মর্যাদা পেয়েছে, দারিদ্র্যের হার কমেছে। আমাদের লক্ষ্য হচ্ছে, এদেশে একটি মানুষও দারিদ্রের মধ্যে থাকবে না। কোনও মানুষ ভূমিহীন থাকবে না। আমাদের সরকার সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে। তবে বিএনপি-জামায়াত চক্র সরকারকে ব্যর্থ করতে মাঠে নেমেছে। ওরা চায় না, দেশ উন্নত হোক। এজন্য আন্দোলনের নামে হরতাল-অবরোধ দিয়ে পুলিশের ওপর হামলা, মানুষের ওপর নির্যাতন ও যানবাহনে অগ্নিসংযোগ করছে তারা।

সোমবার (১৩ নভেম্বর) বিকাল সোয়া ৪টায় খুলনা সার্কিট হাউজ মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এসব কথা বলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। বিকাল ৩টার দিকে সার্কিট হাউজ মাঠের জনসভা মঞ্চে ওঠেন তিনি। এরপর ২২ প্রকল্পের উদ্বোধন ও দুটির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।এর আগে সকাল থেকে সার্কিট হাউজ মাঠে দলীয় নেতাকর্মীরা দলে দলে আসতে শুরু করেন। আগতদের হাতে নানা ধরনের প্ল্যাকার্ড, ফেস্টুন, দলীয় প্রতীক নৌকা দেখা গেছে। দলীয় মনোনয়নপ্রত্যাশী সমর্থকদের বিশাল বিশাল মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে দেখা যায়। দুপুর হতেই মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে উঠে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড