সংবাদ শিরোনামঃ
নিজের চাওয়া-পাওয়ার কিছু নেই, সদরের উন্নয়নই আমার লক্ষ্য: এমপি আশু রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন খুলনা বিএল কলেজ শিক্ষার্থীকে হত্যার প্রতিবাদে আসামীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন তালায় নাদিরা মহিলা মাদ্রাসার বর্ষপূর্তি উপলক্ষে দোয়া অনুষ্ঠান  কক্সবাজারের কুতুবদিয়ায় সুশীলনের আয়োজনে প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত বসন্তপুর নদীবন্দর পরিদর্শন করলেন বিআইডব্লিউটি ও ভুমি মন্ত্রণালয়ের কর্মকর্তারা শ‍্যামনগরে রাস্তা নির্মাণে নিম্নমানের ইট ব‍্যবহারের অভিযোগ স্থানীয়দের  শ্যামনগর সুপেয় পানির ট্যাংক বিতরণ করলেন এমপি আতাউল হক দোলন গাবুরায় খাল খননের কাজ শেষ না হতেই আবারো অবৈধ স্থাপনা নির্মাণের অভিযোগ উঠেছে  মাদকের বিরুদ্ধে শপথ নিলেন সুন্দরবন বালিকা বিদ‍্যালয়ের শিক্ষার্থীরা
খুলনা-৬ আসনে আ’লীগের মনোনয়ন চান যুবলীগ নেতা শফিকুল

খুলনা-৬ আসনে আ’লীগের মনোনয়ন চান যুবলীগ নেতা শফিকুল

কয়রা(খুলনা)প্রতিনিধি :

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৬(কয়রা-পাইকগাছা) আসনে আওয়ামীলীগের মননোয়ন
চাইলেন কয়রা উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এস এম শফিকুল ইসলাম।

বুধবার (১১ অক্টোবর) সকাল ১১ টায় উপজেলা আওয়ামীলীগের দলিয় কার্যলয়ে তৃণমূল নেতাকর্মী ও সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা জানান।

মতবিনিময়কালে এস এম শফিকুল ইসলাম বলেন সুন্দরবন সংলগ্ন উপকুলীয় পাইকগাছা-কয়রা’য় অনেক সম্ভাবনা থাকা সত্তেও নির্বাচনী এ এলাকা এখনো অনেক অবহেলিত রয়েছে। সম্ভাবনাকে কাজে লাগিয়ে তরুণ ও যুব সমাজের তথ্য প্রযুক্তি নির্ভর আর্থকর্মসংস্থান সৃষ্টি সহ এলাকার উন্নয়ন ও মানুষের কল্যাণে কাজ করতে চাই।

এসময় তিনি আরও বলেন,বাংলাদেশ আওয়ামী লীগ একটি বৃহত রাজনৈতিক দল, যে দলের প্রধান কান্ডারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা। খুলনা ৬ আসনে তিনি যাকেই যোগ্য মনে করে নৌকা প্রতীক দিবেন আমি আমার সমর্থকদের নিয়ে তারই নির্বাচন করবো। আমি আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে বর্তমান সরকারের উন্নয়ন, মাননীয় প্রধানমন্ত্রীর সফলতা এবং রাস্তা-ঘাটসহ দেশের ব্যাপক উন্নয়নের কথা গুলো( কয়রা-পাইকগাছা) বাসির দ্বারে দ্বারে গিয়ে তুলে ধরছি। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে, দলমত নির্বিশেষে, সকল দ্বিধাদ্বন্দ ভুলে, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। তারই লক্ষে কাজ করতে হবে।

মতবিনিময় সভায় কয়রা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ কে এম ফজলুল হক,সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান এস এম বাহারুল ইসলাম,সদস্য বীর মুক্তিযোদ্ধা সরদার মাহবুবর রহমান,ননী গোপাল,আসাদুজ্জামান বুলবুল,ইউপি সদস্য মাছুম বিল্লাহ,রেজাউল করিমসহ আওয়ামী লীগ, অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড