সংবাদ শিরোনামঃ
ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব মনসা ও বিশ্বকর্মা পূজা কালিগঞ্জে রোকেয়া মনসুর মহিলা কলেজে ঈদ ই মিলাদুন্নবী উদযাপন
মোরেলগঞ্জে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিহত ১,আহত-৫

মোরেলগঞ্জে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিহত ১,আহত-৫

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের মোরেলগঞ্জে দু’টি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এনামুল খান (২৬) নামে এক যুবক ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় আরো পাঁচজন গুরুতর আহত হয়েছেন।

বুধবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের মোরেলগঞ্জের সিআরসি নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত এনামুল খান মোরেলগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডের সালাম খানের ছেলে।
মোড়লগঞ্জ থানার উপ-পরিদর্শক মিঠুন খান এ তথ্য নিশ্চিত করেছেন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে পৌঁছে দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে এনামুলের মরদেহ উদ্ধার করে হেফাজতে নিয়েছে।
এ ঘটনায় আহতরা হলেন মোরেলগঞ্জ সাব-রেজিস্ট্রি অফিসের নকল নবিশ দেবাশিষ হালদার (২৫), পঞ্চকরন গ্রামের রাকিবুল হাওলাদার (৩২), রমজান (৩০) ও অজ্ঞাত পরিচয়ের আরও দুইজনকে গুরুতর আহত অবস্থায় খুলনায় স্থানান্তর করা হয়েছে।

মোরেলগঞ্জ থানার এসআই মিঠুন খান বলেন, দুই মোটরসাইকেলে ছয় জন নিয়ে দ্রুত গতিতে চালালে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। নিহত এনামুলের মরদেহ থানায় নেয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড