সংবাদ শিরোনামঃ
ঘূর্ণিঝড় রেমাল এর আঘাতে এলাকায় ক্ষতিগ্রস্থ গরীব ও দুঃস্থ্যদের মাঝে ১৭ বিজিবির ত্রাণ সামগ্রী বিতরণ বুড়িগোয়ালিনী নৌ থানা পুলিশের পক্ষ থেকে  আশ্রয় কেন্দ্রে সাধারণ মানুষের মধ্যে শুকনো খাবার বিতরণ নলিয়ান কালাবগী ঝুলন্ত পাড়ায় ৩৫০ ঘর পানিতে তুলিয়ে ১৫ শ মানুষ আশ্রয়হীন নলিয়ান নৌ থানা দাকোপ,খুলনা পুলিশের পক্ষ থেকে  জনসাধারণ কে আশ্রয় কেন্দ্রে যাওয়ার জন্য দিন ভর মাইকিং ১০ নম্বর মহা বিপদ সংকেত ঘূর্ণিঝড়ের কোন সংকেতের কী মানে? সাতক্ষীরা তালার আটারই ইউপি চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক আকরামুল ইসলামের মতবিনিময় শ্রীমঙ্গলে বিষ খাইয়ে প্রতিবন্ধী সন্তান হত্যার অভিযোগে বাবা-মা কে গ্রেফতার করেছে পুলিশ শ্যামনগরে ঘূর্ণিঝড় রেমাল মোকাবেলায় দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির প্রস্তুতি সভা উন্নয়ন কার্যক্রমে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অন্তর্ভুক্তি বিষয়ক মতবিনিময় সভা 
প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন সফলতা প্রচারে সাধারণ বেশে এমপি জগলুল হায়দার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন সফলতা প্রচারে সাধারণ বেশে এমপি জগলুল হায়দার

শ্যামনগর(সাতক্ষীরা)প্রতিনিধিঃ

পায়ে স্যান্ডেল, পরনে লুঙ্গি, গায়ে হাফ হাতা শার্ট সাদামাটা এ পোশাকেই প্রিয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন সফলতা তুলে ধরতে গ্রাম থেকে গ্রামে ছুটে বেড়াচ্ছেন সাতক্ষীরার এমপি জগলুল হায়দার। সাধারণ পোশাকেই স্বাচ্ছন্দ্যে সব শ্রেণীর মানুষের সঙ্গে মিশে যান সাতক্ষীরার ৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার। সবকিছুকে পেছনে ফেলে সাধারণ মানুষের সঙ্গে কীভাবে মিশে চলতে হয় সেটি ভালো করে জানেন এ জনপ্রতিনিধি ।অনেকেই ছবি তোলার জন্য ক্যামেরার সামনে গা ভাসান কিন্তু এমপি জগলুলের চলাফেরার স্টাইলটা একেবারে সাদামাটা অন্যদের থেকে বরাবরই আলাদা তিনি। আসন্ন নির্বাচনকে সামনে রেখে বর্তমানে প্রতিদিন এলাকায় গণসংযোগের পাশাপাশি সরকারের উন্নয়ন সফলতার লিফলেট বিতরণ করছেন তিনি। এবার লুঙ্গি হাফ হাতা শার্ট পরে নির্বাচনী প্রচারে অংশ নিতে দেখা গেছে সাতক্ষীরার জনপ্রিয় এ নেতাকে। দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে নিজ নির্বাচনী এলাকা শ্যামনগর এবং কালীগঞ্জের ২০টি ইউনিয়নে সরকারের উন্নয়ন সফলতা লিফলেটের মাধ্যমে প্রচার করছেন।

জামায়াত অধ্যুষিত এলাকায় আওয়ামী লীগের শক্ত অবস্থান ও ঘাঁটি তৈরি করতে জগলুল হায়দার এবার কৌশলী পথে হাঁটছেন। সাধারণ জনগণের কাছে আস্থা ও গ্রহণযোগ্যতা তৈরি করতে তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ছুটে চলেছেন নির্বাচনী এলাকায়। নিজেকে জনগণের কাতারে নামিয়ে এনে কখনো কৃষক, কখনো শ্রমিক বেশে, কখনো পরিবারের আপনজন হয়ে ধরা দিয়ে দলীয় নেতাকর্মীদের আস্থার প্রতীক হয়ে উঠেছেন তিনি। বিভিন্ন ইতিবাচক কর্মকাণ্ডের জন্য জনবান্ধব এই সংসদ সদস্য দীর্ঘদিন যাবৎ সামাজিক যোগাযোগমাধ্যমে ও মিডিয়ায় আলোচিত হয়েছেন।

আজ ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার সুন্দরবন সংলগ্ন মুন্সিগঞ্জ ইউনিয়নের মুন্সিগঞ্জ বাসস্ট্যান্ডে বিকালে লিফলেট বিতরণ করেন তিনি।এ সময় তিনি বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সঙ্গে মত বিনিময় করেন ও প্রধানমন্ত্রীর উন্নয়ন সফলতার লিফলেট দেন। এ সময় উপস্থিত ছিলেন, শ্যামনগর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আকবর কবীর,
মুন্সীগন্জ ইউপির সাধারণ সম্পাদক আব্দুল মাজেদ মোড়ল, কৈখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জি এম রেজাউল করিম, মুন্সিগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম,মুন্সীগন্জ ইউনিয়নের যুবলীগের আহবায়ক আব্দুল্ল্যাহ,মো: আইয়ুব বুড়িগোয়ালিনী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান প্রমূখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড