সংবাদ শিরোনামঃ
ঘূর্ণিঝড় রেমাল এর আঘাতে এলাকায় ক্ষতিগ্রস্থ গরীব ও দুঃস্থ্যদের মাঝে ১৭ বিজিবির ত্রাণ সামগ্রী বিতরণ বুড়িগোয়ালিনী নৌ থানা পুলিশের পক্ষ থেকে  আশ্রয় কেন্দ্রে সাধারণ মানুষের মধ্যে শুকনো খাবার বিতরণ নলিয়ান কালাবগী ঝুলন্ত পাড়ায় ৩৫০ ঘর পানিতে তুলিয়ে ১৫ শ মানুষ আশ্রয়হীন নলিয়ান নৌ থানা দাকোপ,খুলনা পুলিশের পক্ষ থেকে  জনসাধারণ কে আশ্রয় কেন্দ্রে যাওয়ার জন্য দিন ভর মাইকিং ১০ নম্বর মহা বিপদ সংকেত ঘূর্ণিঝড়ের কোন সংকেতের কী মানে? সাতক্ষীরা তালার আটারই ইউপি চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক আকরামুল ইসলামের মতবিনিময় শ্রীমঙ্গলে বিষ খাইয়ে প্রতিবন্ধী সন্তান হত্যার অভিযোগে বাবা-মা কে গ্রেফতার করেছে পুলিশ শ্যামনগরে ঘূর্ণিঝড় রেমাল মোকাবেলায় দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির প্রস্তুতি সভা উন্নয়ন কার্যক্রমে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অন্তর্ভুক্তি বিষয়ক মতবিনিময় সভা 
শোককে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলাদেশ গড়তে হবে—জগলুল হায়দার এমপি

শোককে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলাদেশ গড়তে হবে—জগলুল হায়দার এমপি

শ‍্যামনগর প্রতিনিধিঃ

শোককে শক্তিতে পরিণত করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাংলাদেশকে সোনার বাংলা গড়তে হবে। ১৯৭৫ সালে বাঙালি জাতির ইতিহাসে যে নৃশংস হত্যাকাণ্ড সংঘটিত হয়েছিল সেসব চিহ্নিত হত্যাকারীদের বাংলার মাটিতেই বিচার হয়েছে। যারা আজও বিদেশে পালিয়ে আছে তাদেরকে অবিলম্বে ধরে ফাঁসির রায় কার্যকর করতে হবে। দেশি দেশি ষড়যন্ত্র আজও চলছে। সবাই সজাগ থাকবেন।যে কোনো ষড়যন্ত্র আমরা শক্ত হতে মোকাবেলা করব। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হিসেবে বাংলার মানুষ দেখতে চায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থাকুন এবং বাংলাদেশের মুক্তিযুদ্ধের চেতনাকে শক্তিশালী করুন।”আজ বুধবার শ্যামনগরের উপকূলীয় পদ্মপুকুর ইউনিয়ন আওয়ামী যুবলীগ ও ইউনিয়ন শ্রমিক লীগের আয়োজনে শোক সভার প্রধান অতিথির বক্তব্যে কথাগুলি বলেন সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস, এম, জগলুল হায়দার।

সহস্রাধীক মানুষের উপস্থিতিতে
পদ্মপুকুর ইউনিয়ন আওয়ামীলীগের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শওকত আলীর সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন শ্যামনগর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জি এম আকবর কবীর, রমজানগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক পতিত পাবন মন্ডল, শ্যামনগর উপজেলা আওয়ামী যুবলীগের জাকির হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গাজী একরামুল হক লায়েস, পদ্মপুকুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম শফি, পদ্মপুকুর ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি আব্দুল্যাহ আল মামুন, পদ্মপুকুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পদক সাবেক ইউপি সদস্য আবুল কাশেম প্রমূখ।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, পদ্মপুকুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ, অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও হাজার হাজার এলাকাবাসী।

পরে দোয়া অনুষ্ঠানে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয় ও অসহায় দিনমজুর ও দুস্থ মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড