সংবাদ শিরোনামঃ
নিজের চাওয়া-পাওয়ার কিছু নেই, সদরের উন্নয়নই আমার লক্ষ্য: এমপি আশু রংপুরে নিহত শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন খুলনা বিএল কলেজ শিক্ষার্থীকে হত্যার প্রতিবাদে আসামীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন তালায় নাদিরা মহিলা মাদ্রাসার বর্ষপূর্তি উপলক্ষে দোয়া অনুষ্ঠান  কক্সবাজারের কুতুবদিয়ায় সুশীলনের আয়োজনে প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত বসন্তপুর নদীবন্দর পরিদর্শন করলেন বিআইডব্লিউটি ও ভুমি মন্ত্রণালয়ের কর্মকর্তারা শ‍্যামনগরে রাস্তা নির্মাণে নিম্নমানের ইট ব‍্যবহারের অভিযোগ স্থানীয়দের  শ্যামনগর সুপেয় পানির ট্যাংক বিতরণ করলেন এমপি আতাউল হক দোলন গাবুরায় খাল খননের কাজ শেষ না হতেই আবারো অবৈধ স্থাপনা নির্মাণের অভিযোগ উঠেছে  মাদকের বিরুদ্ধে শপথ নিলেন সুন্দরবন বালিকা বিদ‍্যালয়ের শিক্ষার্থীরা
 ইন্টারন্যাশনাল ইয়ুথ ডে উপলক্ষে  বেশি বেশি গাছ লাগাই জীবন ও পরিবেশ বাঁচায়

 ইন্টারন্যাশনাল ইয়ুথ ডে উপলক্ষে  বেশি বেশি গাছ লাগাই জীবন ও পরিবেশ বাঁচায়

বুড়িগোয়ালিনী (শ‍্যামনগর) প্রতিনিধিঃ
শনিবার সকাল দশ টায় ভামিয়া সিসিআরসি ইয়ুথ টিম ও ইয়ুথনেট সাতক্ষীরা টিমের পক্ষ থেকে যুব দিবস উপলক্ষে বিভিন্ন সবজি  বীজ বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি।
আন্তর্জাতিক যুব দিবস (১২ আগস্ট) (আইওয়াইডি) জাতিসংঘ কর্তৃক স্বীকৃত একটি সচেতনতা মূলক দিবস।
দিবসটির উদ্দেশ্য যুব সমাজকে ঘিরে সাংস্কৃতিক এবং আইনী সমস্যাগুলির প্রতি দৃষ্টি  আর্কষণ করা। ২০০০ সালের ১২আগস্ট প্রথম উদযাপিত হয়েছিল এই দিবসটি।
ভামিয়া সিসিআরসি ইয়ুথ টিম ও ইয়ুথনেট সাতক্ষীরা টিমের পক্ষ থেকে সামাজিক প্রতিষ্ঠান ও সবজি চাষিদের মাঝে বিভিন্ন জাতের সবজির বীজ, ফলজ গাছের চারা বিতরণ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড