সংবাদ শিরোনামঃ
ঘূর্ণিঝড় রেমাল এর আঘাতে এলাকায় ক্ষতিগ্রস্থ গরীব ও দুঃস্থ্যদের মাঝে ১৭ বিজিবির ত্রাণ সামগ্রী বিতরণ বুড়িগোয়ালিনী নৌ থানা পুলিশের পক্ষ থেকে  আশ্রয় কেন্দ্রে সাধারণ মানুষের মধ্যে শুকনো খাবার বিতরণ নলিয়ান কালাবগী ঝুলন্ত পাড়ায় ৩৫০ ঘর পানিতে তুলিয়ে ১৫ শ মানুষ আশ্রয়হীন নলিয়ান নৌ থানা দাকোপ,খুলনা পুলিশের পক্ষ থেকে  জনসাধারণ কে আশ্রয় কেন্দ্রে যাওয়ার জন্য দিন ভর মাইকিং ১০ নম্বর মহা বিপদ সংকেত ঘূর্ণিঝড়ের কোন সংকেতের কী মানে? সাতক্ষীরা তালার আটারই ইউপি চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক আকরামুল ইসলামের মতবিনিময় শ্রীমঙ্গলে বিষ খাইয়ে প্রতিবন্ধী সন্তান হত্যার অভিযোগে বাবা-মা কে গ্রেফতার করেছে পুলিশ শ্যামনগরে ঘূর্ণিঝড় রেমাল মোকাবেলায় দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির প্রস্তুতি সভা উন্নয়ন কার্যক্রমে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অন্তর্ভুক্তি বিষয়ক মতবিনিময় সভা 
কালিগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলে রতনপুর ও তেঁতুলিয়া প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন

কালিগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলে রতনপুর ও তেঁতুলিয়া প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন

মাসুদ পারভেজ কালিগঞ্জ:

সাতক্ষীরার কালিগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা বৃহস্পতিবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে থালনা ও তেঁতুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যকার নির্দ্ধারিত সময়ের খেলা গোলশূন্য ভাবে শেষ হয়। পরবর্তীতে টাইব্রেকারে তেঁতুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলের ব্যবধানে থালনা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। ম্যাচসেরার পুরস্কার পেয়েছে তেঁতুলিয়া সরকারি প্রাথমিক স্কুলের খেলোয়াড় কোয়েল মল্লিক।

পরে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে মুখোমুখি হয় রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও উত্তর ভাড়াশিমলা সরকারি প্রাথমিক বিদ্যালয়। তীব্র প্রতিদ্ব›িদ্বতাপূর্ণ এ খেলা শেষপর্যন্ত ২-২ গোলে অমিমাংসিত ভাবে শেষ হলে জয়পরাজয় নির্দ্ধারণে টাইব্রেকার অনুষ্ঠিত হয়। এতে ৪-৩ গোলের ব্যবধানে উত্তর ভাড়াশিমলাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়। ফাইনালে ম্যাচ সেরা হয়েছে রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মিশুক মেহেদী।

খেলা পরিচালনা করেন শেখ মাহবুব এলাহী সোহাগ এবং সহকারী হিসেবে ছিলেন ফিফা রেফারী শেখ ইকবাল আলম বাবলু ও সৈয়দ মোমেনুর রহমান।

উপজেলা শিক্ষা অফিসার আশীষ কুমার নন্দীর সভাপতিত্বে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ নাজমুল ইসলাম। সহকারী শিক্ষক শাহীনা আক্তার চায়নার সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সহকারী শিক্ষা অফিসার যথাক্রমে নয়ন কুমার সাহা, মোস্তাফিজুর রহমান, ওমর ফারুক, রতনপুর ইউপি চেয়ারম্যান এম আলিম আল রাজী টোকন, ভাড়াশিমলা ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান নাঈম প্রমুখ।

প্রচুর সংখ্যক দর্শক ক্ষুদে খেলোয়াড়দের ক্রীড়া নৈপুন্য উপভোগ করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড