সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
কালিগঞ্জে দশম শ্রেনীর শিক্ষার্থীর আত্নহত্যা

কালিগঞ্জে দশম শ্রেনীর শিক্ষার্থীর আত্নহত্যা

মাসুদ পারভেজ কালিগঞ্জ থেকেঃ

কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের মানপুরে আছিয়া পারভীন (১৮) নামের এক শিক্ষার্থী আত্নহত্যা করেছে। সে রহমতপুর নবযুগ শিক্ষা সোপান মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

মানপুর গ্রামের আবু বককার শেখের মেয়ে আছিয়া পারভীন সোমবার(১০ জুলাই) বেলা ১টার দিকে বসত ঘরের আড়ায় রশির সাহায্য ঝুলে আত্নহত্যা করে বলে জানা গিয়েছে।

খবর পেয়ে কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক বুলবুল কবীর ঘটনাস্থল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত আছিয়া পারভীনের প্রায় ১ মাস পূর্বে শ্যামনগর উপজেলার জয়নগর গ্রামের আবু মুছা এর ছেলে মাছুম বিল্লাহ এর সাথে বিয়ে হয়।

আছিয়া পারভীনের ভাই একরামুল হোসেন জানান তার ভগ্নিপতি, বোন ও বাবা বাড়িতে ছিল। তার ভগ্নিপতি ও বাবা ঘুমাচ্ছিল পাশের কক্ষেই তার বোন আত্নহত্যা করে। একরামুল ও তার মা নাছিমা খাতুন বাড়ির বাইরে ছিল,বাইরে থেকে এসে রুমে ঢুকে বোন আছিয়া পারভীনকে আড়ার সাথে রশির সাহায্য ঝুলে থাকতে দেখে। তাৎক্ষণিক পরিবারের সদস্যরা রশি কেটে নিচে নামালেও ততক্ষনে তার মৃত্যু ঘটে।

নিহত আছিয়া পারভীনের মা নাছিমা খাতুন তার মেয়ের মানুষিক সমস্যা ছিল এবং বিভিন্ন সময়ে আত্নহত্যার কথা বলত বলে জানিয়েছেন।

কালিগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন রহমান আত্নহত্যার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড