সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
কালিগঞ্জে বোনকে হত্যার ঘটনায় ভাই, ভাইপো সহ আটক ৩

কালিগঞ্জে বোনকে হত্যার ঘটনায় ভাই, ভাইপো সহ আটক ৩

স্টাফ রিপোর্টারঃ

আনজু আরা বেগম (৪০) নামে ১ মানসিক ভারসাম্যহীন বিধবা বোনকে পিটিয়ে হত্যার ঘটনায় ভাই, ভাইপো সহ ৩জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে রবিবার (১৬ এপ্রিল) বেলা ৯ টার দিকে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মৌতলা ইউনিয়নের পূর্ব পানিয়া শেখ পাড়া এলাকায়।

নিহত আনজু আরা বেগম পূর্ব পানিয়া গ্রামের মৃত আহসানুল্লাহ এর মেয়ে এবং শ্যামনগর উপজেলার মৃত নজরুল হাওলাদারের স্ত্রী।

পুলিশের হাতে জিজ্ঞাসাবাদের জন্য আটককৃতরা হলো নিহত বিধবার ভাই আব্দুল মজিদ(৫৭) তার ছেলে আবু হাসান(৩০) এবং অপর ভাই আব্দুল আলীমের ছেলে আজিজুর রহমান(২৪)।

ঘটনার পরপরই খবর পেয়ে বেলা ১ টার সময় থানার পুলিশ পরিদর্শক তদন্ত এবাদ আলীর নেতৃত্বে উপ পরিদর্শন মোরশেদ আলী, শাহাদাৎ আলী, মিলন, আশিস ও নকিব পান্নুসহ ফোর্স নিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তবে ওই সময় সুরতহাল রিপোর্ট তৈরি করার সময় লাশের গায়ে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া যায়।

পূর্ব পানিয়া গ্রামের মাসুদ, হামিদ ও জাহিদসহ একাধিক ব্যক্তি সাংবাদিকদের জানায়, নিহত বিধবা আনজু আরা বেগম মানসিক ভারসাম্যহীন থাকায় প্রায় মানুষের সঙ্গে মাঝে মাঝে দা ছুরি হাতে নিয়ে মারার জন্য উদ্যত হতো।( রবিবার সকাল ১০টার সময় আনজু আরা বেগম হাতে ছুরি নিয়ে মারতে উদ্যত হয় ওই সময় তার ভাই আব্দুল মজিদ এবং ভাইপো হাসান আলী বাধা দেয়। পরে তাকে পিটাতে পিটাতে ঘরের ভিতরে আটকে রাখে পরে সেখানেই তার মৃত্যু দেহ পাওয়া যায়)।

তাৎক্ষণিকভাবে ঘটনা ধাবাচাপা দেওয়ার জন্য তার ভাই আব্দুল মজিদ এবং ভাইপো হাসান মিলে দ্রুত কালিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। তার এক’ মাত্র পুত্র জাহিদ হোসেন লেপ তোষকের কাজ করতে বাহিরে থাকায় তার সাথে কথা বলা সম্ভব হয়নি।

এ প্রসঙ্গে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইবাদ আলী সাংবাদিকদের জানান, নিহত আঞ্জুমান আরা বেগমের শরীরে একাধিক স্থানে আঘাতে চিহ্ন থাকায় তাদেরকে জিজ্ঞাসাবাদ জন্য আটক করা হয়েছে। প্রকৃত ঘটনা তদন্ত করে দূষিতের বিরুদ্ধে মামলা এবং
আটক করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড