সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জে জামায়াত ইসলামীর যুব ইউনিয়ন টিমের সম্মেলন অনুষ্ঠিত শ্রী শ্রী কোজাগরী লক্ষ্মী পূজা ও জেলেখালী ভাই ভাই সংঘের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ময়মনসিংহ ৩ কেজি গাজা সহ এক মাদক কারবারী গ্রেফতার শ্যামনগরে ওয়ালটন প্লাজা ও মেহেরিমা ডেন্টাল কেয়ারের মধ্যে চুক্তি স্বাক্ষর ফলোআপ – যুবক হত্যার ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন – ১জনকে আটক করেছে শ্রীমঙ্গল পুলিশ শ্যামনগরে সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ শ্যামনগরে বিশ্ব খাদ্য দিবসে অচাষকৃত শাকের রান্না প্রতিযোগিতা কালিগঞ্জ উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে দুইদিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা   গণঅধিকার পরিষদ (জিওপি) মৌলভীবাজার জেলা’র ১ম কাউন্সিল সম্পন্ন কোডেকের বছরব্যাপী বসতবাড়ি ও মাঠ পর্যায়ে সবজি উৎপাদন এবং বৃক্ষরোপণ বিষয়ক প্রশিক্ষণ
কেরানীগঞ্জে স্কুল কলেজের ছাত্র-ছাত্রীদের মধ্যে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষনের ৫০ হাজার লিফলেট বিতরণ

কেরানীগঞ্জে স্কুল কলেজের ছাত্র-ছাত্রীদের মধ্যে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষনের ৫০ হাজার লিফলেট বিতরণ

কেরানীগঞ্জ প্রতিনিধি :

কেরানীগঞ্জে উপজেলা প্রশাসনের উদ্যোগে সকল স্কুল কলেজ ও মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের মাঝে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ ই মার্চের ভাষনের ৫০ হাজার লিফলেট বিতরণ করা হয়েছে। কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফয়সল বিন করিম আজ সোমবার সকাল ১১টায় রামের কান্দা ইস্পাহানি সরকারি ডিগ্রী কলেজ ও ইস্পাহানি উচ্চ বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীদের মাঝে বঙ্গবন্ধুর ৭ই ভাষনের এই লিফলেট বিতরণ করেন।

পর্যায়ক্রমে পরে তিনি বিভিন্ন স্কুল ও কলেজের ছাত্র-ছাত্রীদের মাঝে এই লিফলেট বিতরণ করেন। কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফয়সল বিন করিম বলেন, আগামীকাল আমরা ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন করতে যাচ্ছি। এই উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে কেরানীগঞ্জের সকল স্কুল কলেজ ও মাদ্রাসার ছাত্র-ছাত্রীদেরকে ব্যাপকভাবে অবহিতকরণের লক্ষ্যে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণের লিফলেট বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে। আমরা প্রতিটি স্কুল কলেজ ও মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের মাঝে ৫০হাজার ৭ই মার্চের ভাষণের লিফলেট বিতরণ করব।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড