সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জে জামায়াত ইসলামীর যুব ইউনিয়ন টিমের সম্মেলন অনুষ্ঠিত শ্রী শ্রী কোজাগরী লক্ষ্মী পূজা ও জেলেখালী ভাই ভাই সংঘের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ময়মনসিংহ ৩ কেজি গাজা সহ এক মাদক কারবারী গ্রেফতার শ্যামনগরে ওয়ালটন প্লাজা ও মেহেরিমা ডেন্টাল কেয়ারের মধ্যে চুক্তি স্বাক্ষর ফলোআপ – যুবক হত্যার ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে রহস্য উদঘাটন – ১জনকে আটক করেছে শ্রীমঙ্গল পুলিশ শ্যামনগরে সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ শ্যামনগরে বিশ্ব খাদ্য দিবসে অচাষকৃত শাকের রান্না প্রতিযোগিতা কালিগঞ্জ উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে দুইদিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা   গণঅধিকার পরিষদ (জিওপি) মৌলভীবাজার জেলা’র ১ম কাউন্সিল সম্পন্ন কোডেকের বছরব্যাপী বসতবাড়ি ও মাঠ পর্যায়ে সবজি উৎপাদন এবং বৃক্ষরোপণ বিষয়ক প্রশিক্ষণ
সাতক্ষীরা জেলার সকল সরকারি দপ্তর ও বিভাগের প্রধানদের প্রতি জেলা প্রশাসকের জরুরী বার্তা

সাতক্ষীরা জেলার সকল সরকারি দপ্তর ও বিভাগের প্রধানদের প্রতি জেলা প্রশাসকের জরুরী বার্তা

ডেস্ক রিপোর্টঃ
আন্তরিক শুভেচ্ছা রইল। উন্নয়নের অগ্রযাত্রায় ২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধ ও মেধাসম্পন্ন জাতি গড়ে তুলতে শিক্ষার কোন বিকল্প নেই। জাতীয় অর্থনৈতিক উন্নয়নের অন্যতম নিয়ামক হলো দক্ষ মানবসম্পদ। আর দক্ষ মানবসম্পদ উন্নয়নে শিক্ষা প্রতিষ্ঠান সমুহের গুরুত্ব অনস্বীকার্য।

সরকার শিক্ষা বিভাগের আওতায় নতুন শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন, বিদ্যমান প্রতিষ্ঠানের উন্নয়ন, শিক্ষকদের দক্ষতা বৃদ্ধির জন্য একাধিক প্রকল্প ও কার্যক্রম গ্রহণ করেছে। মানসম্মত শিক্ষা ব্যবস্থা নিশ্চিতকরণে শিক্ষা মন্ত্রণালয় ও এর আওতাধীন বিভাগসমূহ নিরলস পরিশ্রম চালিয়ে যাচ্ছে। আপনি ও আপনার সহকর্মীদের ঐকান্তিক সহযোগিতা ও মূল্যবান দিকনির্দেশনা শিক্ষার মান উন্নয়নে আরও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আশা করি। এ কারণে শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার মান উন্নয়নে নিয়মিত শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন, শিক্ষক ও ছাত্র – ছাত্রীদের সাথে মতবিনিময় করা প্রয়োজন।

 


জেলার সকল সরকারি দপ্তরের বিভাগীয় প্রধানগণ স্ব স্ব বিভাগের সরকারি কাজে যাওয়া আসার পথে একটি করে শিক্ষা প্রতিষ্ঠান করবেন। তিনি শ্রেণিকক্ষে শিক্ষক ও ছাত্র – ছাত্রীদের সাথে মতবিনিময়পূর্বক প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করবেন। সর্বোপরি নিয়মিত শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন সহ শিক্ষা কর্মসূচীর বৈচিত্রায়ন, সম্প্রসারণ ও উন্নয়নে আপনার সুচিন্তিত মতামত ও পরামর্শ একান্তভাবে কামনা করছি – জনাব মোহাম্মদ হুমায়ুন কবির, জেলা প্রশাসক, সাতক্ষীরা।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড