সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
কালীগঞ্জে বিশিষ্ট সমাজ সেবক মোতাহার হোসেন এর ইন্তেকাল

কালীগঞ্জে বিশিষ্ট সমাজ সেবক মোতাহার হোসেন এর ইন্তেকাল

 

কালীগঞ্জ প্রতিনিধিঃ

গাজীপুরের কালীগঞ্জ উপজেলাধীন তুমলিয়া ইউনিয়নের উত্তর সোম (সোমবাজার) নিবাসী বিশিষ্ট রাজনীতিবীদ ও সমাজকর্মী মো. মোতাহার হোসেন (৫০) এর ইন্তেকাল। বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দের শোক।
শনিবার (১০ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে উপজেলাধীন তুমলিয়া ইউনিয়নের উত্তর সোম (সোমবাজার) নিবাসী বিশিষ্ট রাজনীতিবীদ ও সমাজকর্মী মো. মোতাহার হোসেন (৫০) উওরা আধুনিক মেডিকেল কলেজ ও হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি মৃত্যুকালে স্ত্রী, তিন কণ্যা ও আত্তীয় স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
রবিবার বাদ আসর স্থাণীয় সোমবাজার ঈদগাঁহ্ মাঠে শত শত মুসুল্লীদের অংশগ্রহণে মরহুমের জানাযা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি স্থাণীয় মসজিদ, মাদ্রাসা, স্কুল সহ সমাজ উন্নয়ন মূলক বিভিন্ন কর্মকান্ডে নিবেদীত ছিলেন। মরহুমের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী মহিলা লীগের সভাপতি স্থাণীয় সাংসদ মেহের আফরোজ চুমকি, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মতিন সকরার, সাধারণ সম্পাদক এইচ এম আবু বকর চৌধুরী, উপজেলা কৃষকলীগের সভাপতি শেখ কাদের নেওয়াজ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী সালঅহ উদ্দিন, বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাত উপজেলা সভাপতি মাওলানা মো. আল-আমিন দেওয়ান, সাধারণ সম্পাদক মো. আলী হোসেন ভূইয়া, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ উপজেলা সভাপতি আবু তাহের খান মো. আলমগীর, সাধারণ সম্পাদক মো. মেজবাহ উদ্দিন, বাংলাদেশ হিজবুর রাসুল (দ.) সাবেক উপজেলা সভাপতি আলহাজ্ব দেওয়ান শফিউদ্দিন আহমেদ, সভাপতি একেএম জাকির হোসেন, তুমলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবু বকর মিয়া, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. মোখলেছুর রহমান, সদস্য দৈনিক ভোরের দর্পণ পত্রিকার প্রতিনিধি কাজী মো. মুনজুর হোসেন সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে মরহুমের বিদেহী আত্তার মাগফিরাত কামনা করেন। শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।
মরহুম মো. মোতাহার হোসেন নরসিংদীর পলাশ উপজেলার বাংলাদেশ জুট মিলের সাবেক সিবিএ এর নেতা ছিলেন। তিনি তুমলিয়া ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বরত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড