সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
সড়ক দুর্ঘটনায় এক জন আহত

সড়ক দুর্ঘটনায় এক জন আহত

 

উৎপল মণ্ডল(শ্যামনগর)প্রতিনিধি।

শ্যামনগর উপজেলার চালতেঘাটা আহছানিয়া মিশন এলাকায় সড়ক দুর্ঘটনায় আবু বক্কার গাজী(৬৮) নামের এক বৃদ্ধ গুরুতর আহত হয়েছে। রোববার বেলা একটার দিকে বিপরীত দিক থেকে আসা মটর সাইকেল ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিনি দুর্ঘটনার শিকার হন। এসময় পথচারীরা উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌছে দেয়। আবু বক্কার গাজী উপজেলার ভুরুলিয়া কাশিমপুর এলাকার মৃত করিম বকস গাজীর ছেলে।
আহতের মেয়ে সাবিনা জানায় ভ্যান চালিয়ে বাড়িতে ফেরার পথে দ্রতগতির মটর সাইকেলের সাথে সংঘর্ষে আবু বক্কার গাজী আহত হয়। মাথা ও মুখ-মন্ডল কেটে ব্যাপক রক্তক্ষরনের কারনে চিকিৎসকের পরামর্শে তাকে রক্ত দেয়া হচ্ছে। তিনি আরো জানান দুর্ঘটনার পর মটর সাইকেল ফেলে চালক পালিয়ে যায় বলে স্থানীয়রা তাদেরকে জানিয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড