সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে
শ‍্যামনগর গাবুরা শেখবাড়ী সংলগ্ন পানি শৌধনাগার প্লান এর উদ্বোধন করলেন উপজেলা চেয়ারম্যান

শ‍্যামনগর গাবুরা শেখবাড়ী সংলগ্ন পানি শৌধনাগার প্লান এর উদ্বোধন করলেন উপজেলা চেয়ারম্যান

 গাবুরা(শ‍্যামনগর) প্রতিনিধিঃ
সাতক্ষীরা,শ‍্যামনগর উপকূলের দ্বীপ ইউনিয়ন গাবুরা শেখ বাড়ি জামে মসজিদ সংলগ্ন পানি শৌধনাগার প্লান এর উদ্বোধন করলেন(২৯ জুলাই)সোমবার সকাল ১০ টায় বে- সরকারি সংস্থা ফ্রেন্ডশিপ এর অর্থায়নে। গাবুরা দ্বীপ এলাকায় খাওয়ার পানি সংকট নিরশনে ১৫লাখ টাকা ব‍্যায়ে পানি শৌধনাগার প্লান তৈরী করার উদ্যোগ নেন ফ্রেন্ডশিপ।
 এসময় প্রধান উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন শ‍্যামনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান সাইদুজ্জামান সাঈদ, উপস্থিত ছিলেন গাবুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাছিদুল আলম, সাংবাদিক আব্দুল হাকিম, উপকূলীয় প্রেসক্লাবের সহ সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক হুদা মালী, ইউ,পি সদস্য মনজু গাজী, মহিলা সদস্যা ফরিদা বেগম, ফ্রেন্ডশিপ সংস্থার আঞ্চলিক সমন্বয়ক সাখাওয়াত হোসেন, আঞ্চলিক ব‍্যবস্থাপক মোঃ মিজানুর রহমান, সিনিয়র টেকনিক্যাল ম‍্যানেজার মইদুল ইসলাম সহ স্থানীয় জন সাধারণ।
পানি শৌধনাগার উদ্বোধন করাকালে প্রধান অতিথি বলেন গাবুরা হরিষখালী শেখবাড়ি এলাকার ৬শ পরিবারের খাওয়ার পানির সমস্যা সমাধান হবে এখান থেকে। তিনি আরো বলেন সরকারের পাশাপাশি বে- সরকারি প্রতিষ্ঠান গুলো এভাবেই এলাকার উন্নয়নে এগিয়ে আসলে মানুষের কষ্ট লাঘব হবে।
প্রধান উদ্বোধক ফ্রেন্ডশিপ সংস্থা পরিচালকের আহবান করে বলেন উপকূলীয় এলাকায় যে স্থানে খাওয়ার পানির সমস্যা আছে সে সমস্ত স্থানে পানি শৌধনাগার বসানো যায় কি সে বিষয়ে দেখবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড